রেভলন লিপবাম রিভিউ - Shajgoj

রেভলন লিপবাম রিভিউ

cm

রেভলন (Revlon) ব্র্যান্ডটি আমেরিকার পুরতন এবং নাম করা কসমেটিকস কোম্পানি। সাধ্যের মধ্যে যারা ভালো কিছু কসমেটিকস কিনতে চান, তাদের জন্য রেভলন উল্লেখযোগ্য। লিপবাম আমাদের ঠোঁটের জন্য ময়েশ্চারাইসার হিসেবে কাজ করে। রেভলনও বের করেছে তাদের বাম টাইপের লিপস্টিক। তাদের প্রথম লিপবাম এর মত লিপস্টিক ছিল Revlon Colorburst Balm stain. ম্যাটবামটা revlon এর নতুন লিপবাম লিপস্টিক। আমি এখানে রেভলন কালার বাসট্ ম্যাট বাম শেড ২৫০ স্ট্যান্ড আউট রিমারকাবল (Revlon Colorburst Matte Balm in shade 250 Standout Remarquable) রিভিউ দিচ্ছি। তো আমরা জেনে নিই এই লিপস্টিকটার ব্যাপারে।

প্রথমত, লিপস্টিক টা দেখতে অনেকটা লিপবাম টাইপের মতই। ডিজাইনটা  বেশ ভালো আর  অনেক পাতলা তার  সাইজের তুলনায়। লিপস্টিক এর শেড টা দেখতে গাঢ় মারুন টাইপের লাল, লাগানোর পর আমার ঠোঁটে রঙটা টকটকা লালের মত লাগছিল। ঠোঁট এর রঙ অনুযায়ী লিপস্টিকের কালার টা ফুটে উঠবে। লিপস্টিকটা নিচে ঘুরিয়ে বের হয়। খুবই সহজে বের করা যায়। সহজেই আপনি আপনার পার্সে অথবা ব্যাগে নিতে পারবেন।

লিপস্টিকটা যদিও বাম টাইপ কিন্তু অনেকটা নরমাল লিপস্টিকের মতই। গন্ধটা অনেকটা টুথপেস্ট, পুদিনা পাতার মত। আপনি ব্যবহার করার পরে  একটু একটু ঠাণ্ডা ভাব অনুভব করবেন, অত বেশি না, কিছুক্ষণের জন্য। রঙটি অনেক গাঢ়। পুরোপুরি একটা লিপস্টিকই ধরতে গেলে। হ্যাঁ একটা পার্থক্য আছে শুধু সেটা হল এটা নরমাল  লিপস্টিকের মত ঠোঁটে ভারী কোন কিছু অনুভব করবেন না। লাগানোর সময় মনে হবে যে একটা লিপবাম দিচ্ছি। ঠোঁটে অনেক সুন্দর মত বসে।

লিপস্টিকটা একটা লিপবাম এর মত না।  প্রচুর পিগমেনটেড আর এটার উপরে আলাদা ভাবে কোন লিপস্টিক অথবা লিপগ্লস লাগানোর প্রয়োজন নেই। খুব সুন্দর একটা ম্যাট ফিনিশ দিবে যেটা আপনার ঠোঁটকে দেখতে আকর্ষণীয় করে তুলবে। একদম পুরোপুরি ম্যাট না, একটু ক্রিমি টাইপ। এটা একাই আপনাকে একটা লিপস্টিক এর মতন ফিনিশ দিবে। সাধারণত দিনের বেলায় আমি যখন এটা ব্যবহার করি তখন এটা প্রায় ৩ ঘণ্টা ভালো ভাবেই আমার ঠোঁটে থাকে, যদি আমি কোন কিছু না খাই। বা কোন রকম হালকা খাওয়া দাওয়া করলেও লিপস্টিকটা বেশ ভালোই আমার ঠোঁটে থাকে। পুরোপুরি মুছে যায় না।  কিন্তু ভারী খাওয়া দাওয়া করলে লিপস্টিকটা একটু হালকা হয়ে যায়, মুছে যায় যেটা আমি মনে করি খুবই স্বাভাবিক যেকোনো লিপস্টিক, লিপগ্লস ইত্যাদির ক্ষেত্রে। রাতে কোন পার্টিতে গেলে আমি এই লিপস্টিকটার উপর আরেকটা  একই কালারের লিপস্টিক দেই যাতে কালারটা কোনও ভাবে মলিন না হয়ে যায় অথবা সহজে মুছে যায়। এতে করে কালারটা আরও বেশি  ফুটে।

Capture

বাম দিকের ছবিটা দিনের বেলায় তোলা আর ডান দিকের ছবি নরমাল ফ্ল্যাশ এ তোলা । লিপস্টিকটি খুব সহজেই মেকাপ  রিমুভার (makeup remover) দিয়ে তোলা যায়। যেকোনোও তৈলাক্ত জিনিস দিয়েও সহজে উঠানো সম্ভব। এই লিপস্টিকটা ব্যবহার করার পর আমার ঠোঁটে কোনও ক্ষতি হয়নি। যাদের ঠোঁট একটু শুষ্ক তারা এটা ব্যবহার  করার আগে লিপজেল /ভ্যাসলিন দিতে পারেন অথবা আরও রংটাকে হালকা করতে চাইলে উপরে লিপগ্লস ব্যবহার করতে পারেন। আবার  যদি আরও ম্যাট ফিনিশ চান তা হলে লিপস্টিকটা একবার লাগিয়ে টিস্যু পেপারের মধ্যে হালকা করে চেপে নিতে পারেন। Standout Remarquable ছাড়াও আরও  ৮টি ভিন্ন রকমের শেড আছে। আরও বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ।

http://www.revlon.com/Revlon-Home/Products/Lips/Lipcolor/Revlon-ColorBurst-Matte-Balm.aspx

সব মিলিয়ে ম্যাট বাম লিপস্টিক ভালোই লেগেছে আমার। আমি এই লিপস্টিকের আরও অন্য শেড কিনতে আগ্রহী।
লিখেছেনঃতাসকিন
ছবিঃ  GlamGirlsBeautyHeaven

0 I like it
0 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...