MUA Immaculate Collection Eye shadow রিভিউ - Shajgoj MUA Immaculate Collection Eye shadow রিভিউ - Shajgoj

MUA Immaculate Collection Eye shadow রিভিউ

ডিসেম্বর ১৭, ২০১৫

আজকে আমি আলোচনা করবো Makeup Academy Immaculate Collection প্যালেট নিয়ে। Drugstore  ব্র্যান্ডগুলোর ভেতরে এটি আমার অন্যতম প্রিয় একটি ব্র্যান্ড।

প্যাকেজিং-
এটি দেখতে খুব সুন্দর আয়তাকার কালো একটি বক্স এ আসে; ১৬.৮ গ্রাম এর প্রোডাক্ট ধারণকৃত যা সব সময় ব্যবহারের জন্য পুরোপুরি উপযোগী।

দাম-

এটির মূল্য ১২০০ টাকা তবে আমি শপটির রেগুলার কাস্টোমার হিসেবে ১৫% ছাড়ে ১০২০ টাকা দিয়ে কিনেছি।

উপাদান-
mua
MUA 24 Shade Immaculate Collection Palette সম্পর্কে মোড়কে যা বলা-
এটি একটি ২৪ কালারের ইউনিক প্যালেট যার মধ্যে ন্যাচারাল ম্যাট টোন থেকে শুরু করে শিমারি কালার আছে। সাথে একটি একটি ব্রাশ দেওয়া আছে। এটি MUA এর একটি বেস্ট সেলিং প্রোডাক্ট যা কিনা যেকোনো সময় এর জন্য ব্যবহার উপযোগী। এতে কালারগুলো ১ থেকে শুরু করে ২৪ পর্যন্ত নাম্বারিং করা আছে।

mua 2

এই প্যালেট সম্পর্কে আমার মতামত-
এই শেডগুলো আমার খুবই পছন্দ হয়েছে। বিশেষ করে ২,৩,৮,১১,১৪,১৯ এবং ২৪ নং শেডগুলো আমার খুব পছন্দের। এটি খুব সুন্দর ভাবে চোখের পাতায় বসে যায় এবং ছড়িয়ে যায়না।

সোয়াচ-

mua 3mua 4

mua 5

সর্বোপরি এটি পার্টি মুড এবং সফট মুড লুক এর জন্য পুরোপুরি পারফেক্ট একটি প্যালেট।

MUA  কসমেটিক ব্র্যান্ডের বেশ কয়েকটি আইশেডো প্যালেট আপনি পেয়ে যাবেন সাজগোজের অনলাইন স্টোর Sapphire এ। ঘরে বসে অনলাইনে আপনি নিজেই অর্ডার করুন।

রিভিউ শেষে একটি কথা না বললেই নয়, একটি প্রোডাক্ট ভালো না লাগলে আরেকটি প্রোডাক্ট কেনা যাবে কিন্তু সস্তা প্রোডাক্ট ব্যবহার করে অতি মূল্যবান ত্বক নষ্ট হয়ে গেলে তা ফিরে পাওয়া যায় না।  সুস্থ এবং সুন্দর থাকুন। ধন্যবাদ।

লিখেছেনফারহানা শারমিন তৃষা

ছবি – মেকাপএন্ডবিউটি.কম