৫টি বাজেট ফ্রেন্ডলি আইলাইনার যা দিবে ম্যাট ও লং লাস্টিং ফিনিশ

৫টি বাজেট ফ্রেন্ডলি আইলাইনার যা দিবে ম্যাট ও লং লাস্টিং ফিনিশ

1

বাইরে যেতে হলে একটু আধটু মেকআপ তো করাই লাগে। ঠোঁটে লিপস্টিক আর চোখে আইলাইনার, ব্যস এতেই যেন সাজ পূর্ণতা পায়। মেকআপ আইটেমের মধ্যে মাস্ট হ্যাভ একটি প্রোডাক্ট হচ্ছে আইলাইনার। আপনি কি কম বাজেটে ম্যাট, ডিপ ব্ল্যাক আর স্ম্যাজ প্রুফ আইলাইনার খুঁজছেন? যেহেতু রেগুলার বেসিসে অনেকে এই প্রোডাক্টটি ইউজ করেন, তাই দামটা সাধ্যের মধ্যে থাকলে বেশ সুবিধাই হয়। আজ শেয়ার করবো আমার পছন্দের ৫টি বাজেট ফ্রেন্ডলি আইলাইনার এর রিভিউ।

৫টি বাজেট ফ্রেন্ডলি আইলাইনার

আইলাইনার পছন্দ করেন না, এমন মেয়ে কিন্তু খুব কমই আছে। যারা মেকআপ করতে ভালোবাসে না বা একদমই সাজে না, তারাও কিন্তু মাঝে মধ্যে একটু আইলাইনার দেয়। আচ্ছা, আইলাইনার কেনার সময় মাথায় কোন জিনিসগুলো ঘুরপাক করে, বলুন তো? সেটা স্ম্যাজ প্রুফ কিনা বা একটু পরই ছড়িয়ে যাবে কিনা, ওয়াটার রেজিস্ট্যান্ট কিনা, নিখুঁত করে উইংড লাইন ড্র করা যাবে কিনা- এই বিষয়গুলোতেই মেইনলি ফোকাস দেওয়া হয়। আর দামের বিষয়টা তো আছেই! সবগুলো ডিমান্ড ফুলফিল করবে, এমন ৫টি অপশনই আজ জানাবো। চলুন দেখে নেই তাহলে।

W7 Liquid Eyeliner Pot

আমার তো মনে হয় ম্যাক্সিমাম মেয়েরাই এই আইলাইনারের সাথে পরিচিত! অনেকে হয়তো ইউজও করেছেন বা করছেন! W7 Liquid Eyeliner Pot যারা ইতিমধ্যে ইউজ করেছেন, তারা জানেন যে এটা দিয়ে কত সুন্দর করে উইংড লাইন ড্র করা যায়। একদমই সাশ্রয়ী মূল্যে পেয়ে যাবেন। একবার অ্যাপ্লিকেশনেই আপনাকে দিবে ডিপ ব্ল্যাক ও পারফেক্ট ফিনিশ। ছোট একটা পটে করে আসে এই আইলাইনারটি, ইজিলি হ্যান্ড পার্স বা মেকআপ ব্যাগে ক্যারি করা যায়। ৮ মি.লি. পরিমাণে থাকে। রেগুলার অ্যাপ্লাই করলেও দু’মাস বা তারও বেশি সময় আপনি একটা পট ইউজ করতে পারবেন।

৫টি বাজেট ফ্রেন্ডলি আইলাইনার

Nirvana Color Liquid Matte Eyeliner Deep Black

কম দামে ওয়াটার রেজিস্ট্যান্ট ডিপ ব্ল্যাক আইলাইনার খুঁজছেন? আপনার জন্য বেস্ট অপশন হতে পারে Nirvana Color Liquid Matte Eyeliner Deep Black! এটি স্ম্যাজ প্রুফ, ম্যাট ও লং লাস্টিং ফিনিশ দেয়, তাই যেকোনো লুকের সাথে সারাদিন ক্যারি করতে পারেন নিশ্চিন্তে। একটুও ছড়িয়ে যাবে না! এর ইউনিক স্লিম অ্যাপ্লিকেটর দিয়ে যেকোনো আইলুক ক্রিয়েট করা যায় খুব অল্প সময়েই। ৩ মি.লি. পরিমাণে থাকে, প্যাকেজিংটা বেশ আই ক্যাচি।

নিরভানা আইলাইনার

Miss & Mrs Ultrafine Dipliner Eye Liner

ডিপ ব্ল্যাক পিগমেন্ট আর কুইক ড্রাইয়িং ফর্মুলার কারণে Miss & Mrs Ultrafine Dipliner Eye Liner আমাদের অনেকেরই ফেবারিট। বিশেষ করে বিগেইনারদের জন্য এটি একদম পারফেক্ট। মাত্র একবার অ্যাপ্লাই করলেই পাওয়া যায় পারফেক্ট আইলুক। এটি কিন্তু ১০০% cruelty-free! এর স্লিম প্যাকেজিংটা আমার বেশ ভালো লাগে। ৪.৫ মি.লি. পরিমাণে থাকে। হাই এন্ড ব্র্যান্ডের মতোই আউটপুট পাওয়া যায়, সেই তুলনায় দাম বেশ রিজনেবল মনে হয়েছে আমার কাছে।

ডিপ ব্ল্যাক কাজল ও লাইনার

Technic Liquid Eyeliner Black

একদম নিখুঁত করে উইংড লাইন দেওয়ার জন্য লিকুইড আইলাইনারই বেস্ট। Technic Liquid Eyeliner Black এর অ্যাপ্লিকেটর ব্রাশের থিন এন্ড দিয়ে খুব সহজেই পারফেক্ট আইলুক পাওয়া সম্ভব! এটা পিগমেন্টেড আর লং ওয়্যার তো বটেই। অ্যাপ্লাই করার সাথে সাথে ভালোভাবে শুকিয়ে যায়, একদমই ছড়িয়ে যায় না। সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে, বেশ রিজনেবল প্রাইসে ভালো মানের প্রোডাক্ট পেয়ে যাচ্ছেন। ৬ মি.লি. পরিমাণে থাকে, ব্যাগেও ক্যারি করতে পারবেন সহজে।

৫টি বাজেট ফ্রেন্ডলি আইলাইনার

Nirvana Color Waterproof Liquid Eyeliner Deep Black 

নিরভানার আরও একটি আইলাইনার আছে, যেটা কিছুটা শাইনি ফিনিশ দেয়। ডিপ ব্ল্যাক ও লিকুইড Nirvana waterproof eyeliner এই ওয়াটার প্রুফ আইলাইনারটি গর্জিয়াস বা সিম্পল যেকোনো লুকের সাথে মানিয়ে যায়। ৩ মি.লি. পরিমাণে থাকে। এর অ্যাপ্লিকেটরটাও বেশ স্লিম, যার কারণে উইংড লাইন ড্র করতে সুবিধা হয়। দামটাও কিন্ত হাতের নাগালে, তাই ট্রাই করে দেখুন।

নিরভানা কালার

কোথায় পাবো অথেনটিক প্রোডাক্ট?

এটা সত্যি যে বাজারে এখন রেপ্লিকা প্রোডাক্টের ছড়াছড়ি! তাই নকল এড়াতে অথেনটিক শপ থেকে প্রোডাক্ট কিনুন। সেক্ষেত্রে আমার ভরসার জায়গা হচ্ছে সাজগোজ। অনলাইনে অথেনটিক প্রোডাক্ট কিনতে পারেন শপ.সাজগোজ.কম থেকে অথবা সাজগোজের ৪টি শপ- যমুনা ফিউচার পার্ক, বেইলি রোডের ক্যাপিটাল সিরাজ সেন্টার, উত্তরার পদ্মনগর (জমজম টাওয়ারের বিপরীতে) ও সীমান্ত সম্ভার থেকেও বেছে নিতে পারেন আপনার পছন্দের প্রোডাক্টটি।

তাহলে দেখে নিলেন ৫টি বাজেট ফ্রেন্ডলি আইলাইনার এর শর্ট রিভিউ। এছাড়াও কিন্তু আরও অনেক আইলাইনার আছে সাজগোজে। আমার নিজের এক্সপেরিয়েন্স থেকে সাজেশন দিলাম। Technic, Wet n Wild, W7 এগুলো বাজেট ফ্রেন্ডলি ব্র্যান্ড। Maybelline, Alix Avien, Topface মিড রেঞ্জে এই ব্র্যান্ডগুলো ট্রাই করতে পারেন। আপনার কনসার্ন ও বাজেট অনুযায়ী বেছে নিন সঠিক প্রোডাক্টটি। তাহলে আজ এই পর্যন্তই, ভালো থাকবেন।

 

ছবি- সাজগোজ

3 I like it
0 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...