আমার প্রিয় ৫টি আইলাইনার! - Shajgoj

আমার প্রিয় ৫টি আইলাইনার!

20171125_212942

কোন মেকআপ আইটেমটা ব্যবহার না করে বাসা থেকে বের হওয়া হয় না? আমি জানি অধিকাংশ মেয়েই উত্তর দিবেন – লিপস্টিক আর আইলাইনার।

আইলাইনার পছন্দ করেন না, এমন মেয়ে কিন্তু খুব কমই আছেন। যারা মেকআপ করতে পারেন না, বা ইচ্ছে হয় না, তারাও কিন্তু একটুখানি আইলাইনার ছাড়া বাসা থেকে বের হন না। আর সুন্দর নিখুঁত করে উইংড আইলাইনার কিন্তু লিকুইড আইলাইনার দিয়েই দেয়া সম্ভব। আর দেখতেও সুন্দর লাগে কারণে ওগুলোর কালার ইনটেন্সিটি বেশি। আজকে আমার ও ফেভারিট সাজগোজের জিনিস এই আইলাইনার নিয়েই লিখতে বসেছি। আজকে আমি আপনাদেরকে এ পর্যন্ত আমার ব্যবহার করা সবচেয়ে ফেভারিট কিছু আইলাইনারের নাম জানানোর চেষ্টা করবো।

আমার প্রিয় ৫ টি আইলাইনার  

১) Lakme Insta-Liner Water Resistant Eyeliner 

যদি আপনার বাজেট কম হয় এবং আপনি ভালো কোয়ালিটির আইলাইনার কিনতে চান, তাহলে অবশ্যই লেকমির ইন্সট্রা লাইনারটা কিনুন। দাম অনুযায়ী এটা বেশ ভালোই বলা যায়। মোটামুটি আমরা সবাই এই লাইনার সম্পর্কে জানি, তাই না? এটা বেশ পপুলার। তবে বাজারে নকলের ছড়াছড়ি, অথেনটিক শপ থেকে কিনবেন।

 

২) W7 Liquid Eyeliner Pot    

ছোট একটা পটে করে আসে এই আইলাইনারটি, ইজিলি হ্যান্ড পার্সে ক্যারি করা যায়। সুন্দর ডীপ ব্ল্যাক ফিনিশিং দিবে আপনাকে। সাশ্রয়ী বাজেটে হলেও পিগমেন্টেশন বেশ ভালো কিন্তু। যারা ইতিমধ্যে ইউজ করেছেন, তারা জানেন যে এটা দিয়ে কত সুন্দর করে উইংড আইলাইনার ড্র করা যায়!

 

৩) Wet n Wild H2O Proof Liquid Eyeliner

এটা স্ম্যাজ প্রুফ, লং লাস্টিং। বিশেষ করে এটার অ্যাপ্লিকেটর ব্রাশটা আমার বেশ পছন্দ, সুন্দর করে লাইনার দেয়া যায়। এটাও বেশ বাজেট ফ্রেন্ডলি। 

৪) Flormar Dipliner Black

ফ্লোরমারের এই লাইনারটি বেশ ভালো। অ্যাপ্লিকেটর ব্রাশ দিয়ে ইজিলি লাইনার অ্যাপ্লাই করা যায়, ছড়িয়ে যায় না। দামটাও কিন্ত হাতের নাগালে।

 

৫) Inglot Liquid Liner

পারফেক্ট উইংড আইলাইনার লুকের জন্য কোনটা বেস্ট হবে, এটা আমাকে জিজ্ঞেস করলে আমি এটাই সাজেস্ট করবো। ইনফ্যাক্ট আমি এ মুহূর্তে আমি এটাই ব্যবহার করছি। এটা পিগমেন্টেটেড আর লং ওয়্যার তো বটেই। ডীপ ব্ল্যাক ফিনিশিং দিবে আপনাকে ইংলট লিকুইড আইলাইনার।

SHOP AT SHAJGOJ

     

    তো জানিয়ে দিলাম আমার পছন্দের ৫টি আইলাইনার সম্পর্কে। এগুলো সবই ডীপ ব্ল্যাক শেইডের। একজোড়া মোহনীয় চোখ কিন্তু আইলাইনারই দিতে পারে আপনাকে। আপনি চাইলে অনলাইনে অথেনটিক প্রোডাক্ট কিনতে পারেন শপ.সাজগোজ.কম থেকে। তাছাড়া, সাজগোজের দুটি ফিজিক্যাল শপে নিজে গিয়েও কিনতে পারেন, যা যমুনা ফিউচার পার্ক ও সীমান্ত সম্ভারে অবস্থিত।  

    Stay Beautiful, Stay Gorgeous.

    লিখেছেন – ফারহানা প্রীতি

    10 I like it
    2 I don't like it
    পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...