শাওয়ার জেল দিয়ে ময়েশ্চারাইজড আর উজ্জ্বল ত্বক পাওয়া সম্ভব?

শাওয়ার জেল দিয়ে ময়েশ্চারাইজড আর উজ্জ্বল ত্বক পাওয়া সম্ভব?

1

দিনের শুরুতে রিফ্রেশিং শাওয়ার মুডটাই বদলে দেয়, তাই না? দিনশেষে ঘরে ফিরেও সব ক্লান্তি দূর করতে ঝটপট শাওয়ার নেন অনেকেই! সেলফ কেয়ারে আমরা বেছে নিতে চাই সবচেয়ে সেরা উপাদানটি। ত্বকের যত্নে কোনো কম্প্রোমাইজ নয়! শাওয়ারের সময় এমন একটি প্রোডাক্ট দরকার যা প্রোপারলি ক্লিন করার সাথে সাথে ত্বককে উজ্জ্বল, সতেজ আর কোমল রাখবে। আজ এমনই দু’টি শাওয়ার জেল নিয়ে জেনে নেই চলুন।

কোন শাওয়ার জেলটি আমার জন্য পারফেক্ট?

‘রাজকন্যা’ ব্র্যান্ডের দু’টি শাওয়ার জেল আছে। এগুলো প্যারাবেন ফ্রি, অ্যালকোহল ফ্রি আর সব ধরনের স্কিনেই স্যুইটেবল। কুইক ফোমিং ফর্মুলা আর মাইল্ড রিফ্রেশিং ফ্রেগ্রেন্স, প্রথমবার ব্যবহারেই আপনি বুঝতে পারবেন অন্যান্য বডি ওয়াশ আর শাওয়ার জেলের থেকে এটা কেন ডিফারেন্ট!

রাজকন্যা শাওয়ার জেল

Rajkonna Moisturizing Shower Gel

এই ময়েশ্চারাইজিং শাওয়ার জেলে আছে গোলাপের নির্যাস আর আরগান অয়েল। এই দু’টি উপাদানই স্কিনকে ময়েশ্চারাইজড রাখতে হেল্প করে। এর ফর্মুলেশনটাই এমন যে খুব সহজে ত্বক পরিষ্কার করবে এবং সেই সাথে ময়েশ্চার লক করে আপনাকে দিবে সফট ও হেলদি স্কিন।

Rajkonna White Glow Shower Gel

আমন্ড মিল্ক আর ক্যারট সিড অয়েল ত্বককে উজ্জ্বল ও কোমল করে তুলতে দারুণ কাজ করে। ভিটামিন ই আর অ্যান্টি অক্সিডেন্টে ভরপুর আমন্ড মিল্ক স্কিনে নারিশমেন্ট প্রোভাইড করে। ক্যারট সিড অয়েলে আছে ভিটামিন ই ও ভিটামিন সি, যা আনইভেন স্কিনটোন রিপেয়ারে হেল্প করবে।

বডি কেয়ার

কেন সাজেস্ট করছি?

১) একই সোপ বার বার ইউজ করা বা পরিবারের সব সদস্য মিলে সেটা ব্যবহার করা অনেকক্ষেত্রে আনহাইজেনিক মনে হতে পারে। রাজকন্যা শাওয়ার জেল পাম্প বোতলে পেয়ে যাচ্ছেন। জাস্ট যেটুকু ব্যবহার করবেন, ততটুকুই পাম্প করবেন। তাই এতে হাইজিন মেনটেইন হয়।

২) ৩৩০ মি.লি. পরিমাণে থাকে। লুফাতে সামান্য জেল নিলেই এনাফ ফোম তৈরি হয়। মাত্র ১/২ পাম্পেই লুফাতে ফেনা তৈরি হবে যা দিয়ে আপনি ফুল বডি ক্লিন করতে পারবেন।

৩) স্কিনকে ড্রাই আউট না করেই প্রোপারলি ক্লিন করে। এর স্মেল খুবই রিফ্রেশিং, একদম মাইল্ড!

 

গ্লোয়িং ও হেলদি স্কিন পেতে আপনিও ট্রাই করে ফেলুন রাজকন্যা শাওয়ার জেল আর আপনার এক্সপেরিয়েন্স আমাদের সাথে শেয়ার করুন। অনলাইনে অথেনটিক বিউটি প্রোডাক্ট কিনতে পারেন শপ.সাজগোজ.কম থেকে অথবা সাজগোজের ৪টি শপ- যমুনা ফিউচার পার্ক, বেইলি রোডের ক্যাপিটাল সিরাজ সেন্টার, উত্তরার পদ্মনগর (জমজম টাওয়ারের বিপরীতে) ও সীমান্ত সম্ভার থেকেও বেছে নিতে পারেন আপনার পছন্দের প্রোডাক্টটি।

ছবি- সাজগোজ

4 I like it
0 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...