তারুণ্য ধরে রাখতে কার্যকরী স্লিপিং মাস্ক - Shajgoj

তারুণ্য ধরে রাখতে কার্যকরী স্লিপিং মাস্ক

Laneige-Mask-Maske-Erfahrung-Water-Anti-Aging-Beauty-Blog-Korea

বর্তমানে ত্বকের যত্নে কোরিয়ান বিউটি প্রোডাক্টের জুড়ি মেলা ভার। আমাদের দেশে বিভিন্ন ব্র্যান্ডের কোরিয়ান প্রসাধনী পাওয়া যায়। এদের মধ্যে Laneige-কে মূলত প্রথম সারির ধরা হয়ে থাকে। কেননা শুধুমাত্র আমাদের দেশেই নয়, বিশ্বের আরো অনেক দেশে উন্নত মানের জন্য Laneige এর প্রসাধনী অনেক বেশী জনপ্রিয়। আজ আমি আপনাদের Laneige Water Sleeping Mask সম্পর্কে জানাব যা সৌন্দর্য সচেতন নারীদের কাছে অনেক বেশী পছন্দের এবংLaneige এর সবচেয়ে অধিক বিক্রিত প্রসাধনীও এটি।

সারাদিনে ধুলাবালি, রোদ, ঘাম ইত্যাদি থেকে ত্বকের যে ক্ষতি হয় তা রাতে ঘুমন্ত অবস্থায় ত্বক নিজেই গভীর থেকে রিপেয়ার করে নেয়। কিন্তু বয়স বাড়ার সাথে সাথে এই কার্যক্ষমতা ধীরে ধীরে কমতে থাকে। তাই ২৫ বছরের পর থেকেই আমাদের ত্বকের বাড়তি যত্ন নেয়াটা জরুরী। এক্ষেত্রে স্লিপিং মাস্ক অনেক বেশী উপকারী। Laneige Water Sleeping Mask মূলত একটি জেল বেইজড ওভারনাইট স্লিপিং  মাস্ক। এতে রয়েছে বেটা গ্লুকন ও স্নো ওয়াটার যা ত্বকের স্বাভাবিক আর্দ্রতা বজায় রাখে এবং ত্বককে গভীর থেকে পরিষ্কার করে মসৃণ করে তোলে। ত্বকের আভ্যন্তরীণ কোষকে ক্ষতিগ্রস্থ হওয়ার হাত থেকে রক্ষা করে। ফলে ত্বকে বয়সের ছাপ পড়ার প্রাথমিক লক্ষণগুলো যেমন, বলিরেখা, বড় লোমকূপ, ডার্ক সার্কেল, রিঙ্কেল ইত্যাদি কমিয়ে ত্বককে উজ্জ্বল ও প্রাণবন্ত করে তোলে। এটি খুব হালকা ধরনের ও নন-স্টিকি হওয়ায় সহজেই ত্বকের সাথে মিশে যায়। এটি ক্ষতিকর প্যারাবেন মুক্ত এবং সব ধরণের ত্বকের জন্য ব্যবহার উপযোগী।

LANEIGE sleeping mask singapore beauty blogger

Laneige Water Sleeping Mask হালকা সবুজাভ রঙের এবং নীল রঙের প্লাস্টিকের জারে পাওয়া যায়। স্ক্রু লিড থাকায় পড়ে যাওয়ার ভয় থাকে না। তাই খুব সহজেই যে কোন জায়গায় নিয়ে যেতে পারেন।এর মুখ ফয়েল পেপার দিয়ে সীল করা থাকে যাতে এর গুণগত মান বজায় থাকে। এর সাথে একটি স্প্যাচুলা রয়েছে যার সাহায্যে খুব সহজেই হাতের স্পর্শ ছাড়াই পরিমাণমতো মাস্ক বের করা যায়। ফলে হাতে লেগে থাকা জীবাণু মাস্কে প্রবেশ করতে পারে না।পরিমাণে অল্প লাগে ফলে অনেকদিন ব্যবহার করা যায়।এছাড়া এর প্যাকেটের মধ্যে একটি লিফলেট রয়েছে যাতে মাস্কটিতে ব্যবহৃত উপাদানসমূহ এবং কিভাবে ব্যবহার করতে হবে তা বিভিন্ন ভাষায় লেখা আছে যাতে ব্যবহার করার সময় কোন অসুবিধার সম্মুখীন না হন।

[picture]

Laneige Water Sleeping Mask ব্যবহার করা খুবই সহজ। রাতে ঘুমাতে যাবার আগে আপনার রেগুলার ক্লিনজিং ও টোনিং করার পর স্প্যাচুলা দিয়ে এক স্কুপ মাস্ক নিয়ে আলতো করে সারা মুখে লাগিয়ে নিন। এবার ২০ মিনিট অপেক্ষা করে ঘুমিয়ে পড়ুন। সারারাত লাগিয়ে রাখার পরে সকালে উঠে ফেসওয়াস দিয়ে মুখ ধুয়ে ফেলুন। এভাবে সপ্তাহে ২ বার নিয়মিত ব্যবহার করুন। প্রথম ব্যবহারের পর থেকেই আপনি ত্বকে এর কার্যকারীতা লক্ষ্য করতে পারবেন।তাই ত্বকের ধরণ যাই হোক না কেন, নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন এই প্রসাধনীটি।

এত উপকারীতা শুনে নিশ্চয়ই আজই কেনার কথা ভাবছেন? কিন্তু এত নকল প্রসাধনীর ভীড়ে আসল Laneige Water Sleeping Mask কোথায় পাবেন? এক্ষেত্রে আপনি যমুনা ফিউচার পার্ক এবং সীমান্ত স্কয়ারের স্যাফায়ারে খুব সহজেই পেয়ে যাবেন প্রসাধনীটি। ৭০ মিলি জারের মূল্য পড়বে ২৬৫০ টাকা। ঘরে বসে অনলাইনে অর্ডার করুন এখানে। আর দেরী না করে আপনার ত্বকের পরিচর্যায় ব্যবহৃত প্রসাধনীর তালিকায় Laneige Water Sleeping Mask নামটি লিখে ফেলুন।

 

লিখেছেন- মুশরাত জাহান দোলা

2 I like it
0 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...