সুপার ময়েশ্চার ব্রাইটেনিং লোশন দিয়ে উইন্টার বডি কেয়ার

সুপার ময়েশ্চার ব্রাইটেনিং লোশন দিয়ে উইন্টার বডি কেয়ার

4

হাত-পা ও বডির স্কিনের যত্ন নিতে একটু আলসেমি লাগে, তাই না? কিন্তু বিভিন্ন কারণেই আমাদের বডির স্কিন ড্রাই, ডিহাইড্রেটেড ও ডার্ক হয়ে যায়! আর শীতে তো স্কিন প্রবলেম আরও বেড়ে যায়। আচ্ছা, যদি স্বল্প বাজেটে সুপার ময়েশ্চার ব্রাইটেনিং লোশন দিয়ে বডি কেয়ার করা যায়, তাহলে তো বেশ ভালোই হয়, তাই না? বলছি Rajkonna Brightening Body Lotion Super Moisture এর কথা, যা শীতকালেও দিনভর স্কিনকে রাখবে ময়েশ্চারাইজড। চলুন এই বডি লোশন নিয়ে বিস্তারিত জেনে নেই।

ড্রাই স্কিনকে বলুন বাই বাই 

শীতকালে খুব স্বাভাবিকভাবেই ত্বক রুক্ষ-শুষ্ক হয়ে যায়। আর যাদের স্কিন এমনিতেই ড্রাই ও ডিহাইড্রেটেড, তাদের জন্য তো শীতকাল মানেই বিভীষিকা! কিন্তু এবার উইন্টার সিজন উপভোগ করুন একদম মনভরে আর ড্রাই স্কিনকে বলুন বাই বাই! কারণ Rajkonna Brightening Body Lotion Super Moisture তো আছেই! বার বার লোশন অ্যাপ্লাই করার ঝামেলা নেই, একবার অ্যাপ্লাই করলেই দিনভর স্কিন থাকবে সফট ও ময়েশ্চারাইজড। আজ এই প্রোডাক্টটির রিভিউ ডিটেইলসে শেয়ার করবো। যাদের স্কিন ড্রাই ও ডিহাইড্রেটেড অথবা শীত আসলেই স্কিন রাফ হয়ে যায়, তাদের জন্য এই লোশনটি হাইলি রেকমেন্ডেড।

সুপার ময়েশ্চার ব্রাইটেনিং লোশন

রাজকন্যা সুপার ময়েশ্চার ব্রাইটেনিং লোশন রিভিউ  

যেকোনো প্রোডাক্ট পারচেজ করার সময় বাজেট আর কোয়ালিটি এই দু’টো বিষয়কেই প্রায়োরিটি দেওয়া হয়। ‘রাজকন্যা’ আমাদের দেশীয় ব্র্যান্ড। অরগানিক, স্কিন ফ্রেন্ডলি ও ন্যাচারাল ইনগ্রেডিয়েন্টযুক্ত প্রোডাক্টের জন্য এই ব্র্যান্ডটি অলরেডি বেশ হাইপড। আর সবচেয়ে ভালো দিক হচ্ছে, এই ব্র্যান্ডের প্রোডাক্ট রেঞ্জ পেয়ে যাচ্ছেন একদম সাশ্রয়ী মূল্যে। রাজকন্যা রিসেন্টলি নিয়ে এসেছে দু’টি অ্যামেজিং বডি লোশন। একটি হচ্ছে সুপার ময়েশ্চার এবং আরেকটি সুপার রেডিয়েন্ট।

Rajkonna Brightening Body Lotion Super Moisture ড্রাই ও রাফ স্কিনকে ডিপলি ময়েশ্চারাইজ করে

Rajkonna Brightening Body Lotion Super Radiant স্কিনকে ব্রাইট ও সফট করে

আমার ফেইসের স্কিন অয়েলি হলেও বডির স্কিন খুবই ড্রাই আর রাফ, তাই আমি এক কলিগের সাজেশনে পারচেজ করেছিলাম রাজকন্যা সুপার ময়েশ্চার ব্রাইটেনিং লোশন। বেশ কয়েকদিন ধরে ব্যবহার করছি আর আজ আমার পারসোনাল এক্সপেরিয়েন্সই শেয়ার করবো।

এই লোশনের মেইন ইনগ্রেডিয়েন্টস

স্কিনকেয়ার প্রোডাক্ট কেনার সময় আমরা সবাই কিন্তু আগে ইনগ্রেডিয়েন্ট লিস্ট চেক করি, তাই না? সুপার ময়েশ্চার নামটা শুনেই বোঝা যাচ্ছে এতে আছে এমন কিছু ইনগ্রেডিয়েন্টস যা স্কিনের ময়েশ্চার লক করে ইনস্ট্যান্টলি। চলুন এক নজরে দেখে নেই কী কী উপাদান আছে এতে।

রাজকন্যা সুপার ময়েশ্চার ব্রাইটেনিং লোশন

১) আলফা আরবুটিন

আলফা আরবুটিন স্কিন ব্রাইটেনিং এর জন্য সেইফ ইনগ্রেডিয়েন্ট, এটা আমরা অনেকেই জানি। ত্বক উজ্জ্বল করার সাথে সাথে এটি স্পটস কমিয়ে আনে এবং স্কিনটোন ইভেন করে তোলে।

২) আরগান অয়েল

অ্যান্টি এজিং প্রোপারটিযুক্ত আরগান অয়েল ত্বকের যত্নে অতুলনীয়। এই তেলে ভিটামিন এ, ভিটামিন ই, ওমেগা ৬ ফ্যাটি অ্যাসিড, লিনোলিক অ্যাসিডের মতো অ্যান্টি অক্সিডেন্ট থাকে। আরগান অয়েল ন্যাচারাল ময়েশ্চারাইজার হিসাবে কাজ করে স্কিনের রুক্ষতা-শুষ্কতা দূর করে ঠিক ম্যাজিকের মতো।

৩) সোডিয়াম হায়ালুরোনেট

সোডিয়াম হায়ালুরোনেট হায়ালুরোনিক অ্যাসিড এর একটি ফর্ম। স্কিনকে লং টাইম ধরে ময়েশ্চারাইজড ও হাইড্রেটেড রাখতে দারুণ কাজ করে এই উপাদানটি। সোডিয়াম হায়ালুরোনেট স্কিনের ওয়াটার ও ময়েশ্চার লেভেল ব্যালেন্স করে, তাই স্কিন হয়ে ওঠে হেলদি।

এই তিনটি উপাদান একসাথে কাজ করে আপনার বডির স্কিনকে দেয় ৪৮ ঘন্টা পর্যন্ত ডিপ নারিশমেন্ট আর ড্রাইনেস প্রোটেকশন। তাহলে বুঝতেই পারছেন কেন সাজেস্ট করছি এই বডি লোশনটি।

 

প্যাকেজিং ও দাম

রাজকন্যা সুপার ময়েশ্চার ব্রাইটেনিং লোশন পাওয়া যাচ্ছে ৩০০ মি.লি. ও ২০০ মি.লি. পরিমাণে। হোয়াইট কালারের বোতলে আসে এই প্রোডাক্টটি। পাম্প সিস্টেম, ছিমছাম প্যাকেজিং। আমার বেশ ভালো লেগেছে কারণ পাম্প সিস্টেম হওয়ার কারণে যতটুকু লোশন লাগবে ঠিক ততটুকুই বের করা যায়। আর এক্ষেত্রে হাইজিনও ভালোভাবে মেনটেইন হয়। এই লোশনটির দাম কিন্তু একদমই হাতের নাগালে। একা ব্যবহার করলে একটি লোশন দিয়ে আপনি উইন্টার সিজন পার করতে পারবেন।

আমার এক্সপেরিয়েন্স

  • অ্যাপ্লাইয়ের পর স্কিন বেশ ব্রাইট, স্মুথ ও সফট লাগে
  • স্কিনের ড্রাইনেস আর রাফনেস এখন নেই বললেই চলে
  • এর স্মেল খুবই মাইল্ড যেটা আমার বেশ ভালো লাগে
  • লোশনের টেক্সচার ক্রিমি ও থিক যা দেয় ডে লং ময়েশ্চারাইজেশন
  • চিটচিটে ভাব ছাড়াই খুব দ্রুত স্কিনে অ্যাবসর্ব হয়ে যায়
  • বার বার অ্যাপ্লাই করার ঝামেলা নেই

স্কিন কেয়ার

তাহলে বুঝতেই পারছেন কেন এটা আমার ফেবারিট। আপনারাও ট্রাই করে দেখুন আর আমাদের সাথে রিভিউ শেয়ার করুন। যাদের স্কিন অতিরিক্ত ড্রাই বা বার বার লোশন অ্যাপ্লাই করতে হয়, তাদের জন্য এটা মাস্ট হ্যাভ। শীত আসলে তো স্কিন এমনিতেই ড্রাই হয়ে যায়। এটা আসলে অল স্কিন টাইপেই স্যুট করবে।

তো এই ছিলো সুপার ময়েশ্চার ব্রাইটেনিং লোশন এর রিভিউ। আশা করি আপনাদের জন্য হেল্পফুল ছিলো। যারা শীতকালের জন্য বাজেট ফ্রেন্ডলি বডি লোশন কিনতে চাচ্ছেন, তারা এখনই অর্ডার করে ফেলুন। অনলাইনে অথেনটিক প্রোডাক্ট কিনতে পারেন শপ.সাজগোজ.কম থেকে অথবা সাজগোজের ৪টি শপ- যমুনা ফিউচার পার্ক, বেইলি রোডের ক্যাপিটাল সিরাজ সেন্টার, উত্তরার পদ্মনগর (জমজম টাওয়ারের বিপরীতে) ও সীমান্ত সম্ভার থেকেও বেছে নিতে পারেন আপনার পছন্দের প্রোডাক্টটি।

 

 

ছবি- সাজগোজ

8 I like it
2 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...