তৈলাক্ত ত্বকের যত প্রোডাক্ট - Shajgoj

তৈলাক্ত ত্বকের যত প্রোডাক্ট

Tasia

তৈলাক্ত ত্বক – চিকিৎসকেরা বলেন আশীর্বাদ, তবে যাদের এইধরণের ত্বক তারা সবসময়ই বিপদে পড়ে যান মুখে কোন প্রোডাক্ট ব্যবহার করবেন তা নিয়ে। তৈলাক্ত ত্বকে ব্রণের সমস্যা বেশি হয়ে থাকে, এছাড়া তেলের কারণে মেকাপ গলে যাওয়া বা কালো লাগা অনেক বড় সমস্যা। আমার নিজেরও ত্বক খুব তৈলাক্ত, বিভিন্ন সময়ে এই নিয়ে অনেক দুর্ভোগ পোহাতে হয়েছে, অনেকদিনের পরীক্ষা নীরিক্ষার পর যেসব প্রোডাক্ট আমার ত্বকে স্যুট করে সেগুলো নিয়েই আজকের পোস্ট। এখানে পাঠকের সুবিধার্থে কিছু তথ্য দিয়ে দিচ্ছি, আমার বয়স ২৪, ত্বকের ধরণ সেনসিটিভ এবং তৈলাক্ত, ব্রণের সমস্যা আগে প্রচুর ছিলো, এখন কিছুটা কম।

IMG_4168_2
ফেইসওয়াশঃ হিমালায় নিম(২০০ টাকা), পন্ডস পিওর হোয়াইট(২২০ টাকা)

স্ক্রাবঃ সেন্ট আইভস ব্লেমিশ কন্ট্রল(৪৫০ টাকা)

মেকাপ রিমুভারঃ লরিয়াল মিল্ক ক্লিঞ্জার (পিংক) (৬৫০ টাকা)

[picture]

বিবি ক্রিমঃ মিশা বিবি ক্রিম (দেশে পাবেন না,অনলাইন অর্ডার) (২৭ ইউএসডি), পন্ডস বিবি ক্রিম (২৬০ টাকা)

ফাউন্ডেশনঃ ক্যাট ভন ডি ফাউন্ডেশন (দেশে পাবেন না,অনলাইন অর্ডার) (৩৪ ইউএসডি),ম্যাক ফেইস এন্ড বডি ফাউন্ডেশন (দেশে পাবেন না,অনলাইন অর্ডার)(২৭ ইউএসডি), দেশ থেকে কেনা কোনটা এখনো পছন্দমত পাই নি, আহামরি ভালো না হলেও এগুলো কাজ চালাবার মতঃ এলেক্স এভেন ফাউন্ডেশন (৬০০ টাকা), লরিয়াল এইচ,আই,পি ফাউন্ডেশন (৫০০ টাকা)

ফেইসপাউডারঃ মেবেলিন ড্রিম ম্যাট পাউডার (হাইলি রিকমেন্ডিং, দ্যা বেস্ট ওয়ান) (৪৮০ টাকা), ক্যাট ভন ডি পাউডার (দেশে পাবেন না,অনলাইন অর্ডার) (৩৪ ইউএসডি)

ফেইস প্রাইমারঃ  ই,এল,এফ মিনেরাল ফেইস প্রাইমার (৮ ইউএসডি) , টারটে প্রাইমার (২২ ইউএসডি), বেনেফিট পোরফেশনাল (কোনটাই দেশে পাবেন না,অনলাইন অর্ডার) (২৬ ইউএসডি)

কনসিলারঃ রেভলন এইজ ডিফাইং কনসিলার (৩৫০ টাকা)

মেকাপ সেটিং স্প্রেঃ আর্বান ডিকে অল নাইটার (দেশে পাবেন না,অনলাইন অর্ডার) (৪০ ইউএসডি)

সানব্লকঃ নিউট্রোজিনা অয়েল ফ্রি যেকোনটা (১০০০ টাকা)

ডে ক্রিমঃ ক্লিন এন্ড ক্লিয়ার ওয়েল ফ্রি ময়েশ্চারাইজার (২৭০ টাকা)

নাইট ক্রিমঃ লরিয়াল হাই্ড্রাফ্রেশ (১২০০ টাকা) , হোপ ইন আ জার (দেশে পাবেন না,অনলাইন অর্ডার) (৪০ ইউএসডি)

প্রসঙ্গত প্রোডাক্টগুলো সম্পর্কে আপনাদের জিজ্ঞাসা থাকতেই পারে। কোথা থেকে পাবেন? আদৌ আসল পণ্য নাকি নকল পণ্য কিনছেন? দাম কত?  আপনার সুবিধার্থে সাজগোজ পুরো প্রক্রিয়াটি  সহজতর করে তুলেছে SAPPHIRE ( সাফায়ার) এর মাধ্যমে। পণ্যটি সম্পর্কে  জানতে এবং কিনতে, দেয়া লিঙ্কগুলোতে ক্লিক করুন।

আশা করি পোস্টটি সবার কাজে লাগবে যারা তৈলাক্ত ত্বক নিয়ে সমস্যায় ভুগছেন। আর তেল নিঃসরণ কমাতে বেশি বেশি পানি খয়ার কোন বিকল্প নেই। আর সমি’জ গ্লো এক্টিভ এর ফেইস প্যাক প্রতি রাতে ঘুমানোর আগে ব্যবহার করুন স্বাস্থ্যোজ্জল ত্বকের জন্য।

লিখেছেনঃ তাসিয়া

মডেলঃ তাসিয়া

10 I like it
0 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...