লিপস্টিক কালার ও ব্যক্তিত্ব | আপনি কেমন পারসোনালিটির?

লিপস্টিক কালার ও ব্যক্তিত্ব | আপনি কেমন পারসোনালিটির?

৩ ধরণের লিপস্টিক কালার ও ব্যক্তিত্ব

নারীদেরকে যদি জিজ্ঞাসা করা হয়, মেকআপ প্রোডাক্টসগুলোর মধ্যে কোন জিনিসটি আপনার জন্য অপরিহার্য, তাহলে ম্যাক্সিমাম নারীর উত্তর হবে, লিপস্টিক। আমিতো বাইরে গেলে লিপস্টিক ছাড়া নিজেকে কল্পনাও করতে পারি না। বিভিন্ন সময়ে মুড বা অকেশনে আমরা মেকআপ বা ড্রেসের উপর নির্ভর করেই লিপস্টিক অ্যাপ্লাই করে থাকি। কিন্তু এই লিপস্টিকের কালারগুলো যে আমাদের পারসোনলিটির প্রকাশ ঘটায়, তা জানেন কি? চলুন তবে জেনে নেই লিপস্টিক কালার ও ব্যক্তিত্ব অনুযায়ী আপনি কেমন?

লিপস্টিক কালার ও ব্যক্তিত্ব কথন

১. রেড লিপস্টিক

Red lipstick

আজকালতো সবার কালেকশনে রেড কালারের একটা আছেই। কারণ, এটি সবারই প্রিয় একটা কালার। বাট রেড কালারটা আপনার ব্যক্তিত্বের কোন দিক প্রকাশ করে, জানেন? রেড যেহেতু একটা বোল্ড কালার, তাই এটা আপনার কনফিডেন্সকে প্রকাশ করে। আপনি সবার থেকে আলাদা এবং নিজেকে প্রকাশ করতে অনেক বেশী সাহসী। কারণ, আপনি কনফিডেন্টভাবে রেড লিপস্টিক পরে আছেন।

২. পিংক লিপস্টিক

পিংক কালারটির কথা ভাবলেই কেমন একটা প্রিটি প্রিটি ভাব চলে আসে মনের মধ্যে। অন্যদের কথা জানি না, বিশেষ করে আমার মনে। পিংক কালারের লিপস্টিক প্রকাশ করে, আপনি কিউট স্টাফস বেশী পছন্দ করেন এবং নিজেও নিজেকে কিউট, প্রিটি হিসেবে উপস্থাপন করতে পছন্দ করেন। আপনার ফ্রেন্ডলি মনোভাবও প্রকাশ পায় এই পিংক কালারের লিপস্টিকটির মাধ্যমে।

৩. ব্রাউন লিপস্টিক

zanash Hillary shade

আপনি যখন ব্রাউন টাইপের কোনো লিপস্টিক আপনার ঠোঁটে পড়েন, তখন তা প্রকাশ করে আপনি প্রকৃতি এবং চারপাশের পৃথিবীর সাথে কানেক্টেড। আপনার লাভিং পারসোনালিটির প্রকাশ ঘটে এতে।

৪. ন্যুড লিপস্টিক

টিনেজারদের মেকআপ

ন্যুড কালারগুলোতো সবারই কম বেশী ফেভারিট। এই কালারটি আপনার মধ্যকার শাইনেস বা লজ্জাভাব ফুটিয়ে তোলে। যদিও ভেতর থেকে আপনি একজন ওয়ার্ম এবং কেয়ারিং পারসন হিসাবে প্রকাশ পায়। আপনি শুধুমাত্র ন্যাচারালভাবে থেকেই আপনার সৌন্দর্য ফুটিয়ে তুলতে চান। আপনি চান সকলের মধ্যে ভালোবাসা এবং আনন্দ ছড়িয়ে দিতে।

৫. অরেঞ্জ লিপস্টিক

অরেঞ্জ বলতে গেলে একটা ফান কালার। অরেঞ্জ কালার লিপস্টিক প্রকাশ করে, আপনি ইয়ং, আনন্দ পছন্দ করেন, অ্যানার্জেটিক, কেয়ারলেস, ওয়াইল্ড এবং মুক্ত। এটিও কিন্তু একটি বোল্ড কালার। সহজেই অরেঞ্জ লিপস্টিক কেউ ক্যারি করতে পারবে না।

৬. পার্পল লিপস্টিক

পার্পলতো আরেকটি বোল্ড লিপস্টিক তা সবাই জানি। আর এটি পড়লে অসম্ভব সুন্দর ও লাগে দেখতে। বাট এই পার্পল লিপস্টিক বা বেগুণী রঙ আপনার ব্যক্তিত্ব সম্পর্কে কি প্রকাশ করে জানেন? আপনি যদি পার্পল কালারের লিপস্টিক পড়েন, তবে আপনি স্ট্রং, আপনি আপনার ইনার পাওয়ার প্রকাশ করতে ইচ্ছুক। আপনি কনফিডেন্ট এবং আবেদনময়ী

৭. ইউনিক কালার লিপস্টিক

ইউনিক কালার লিপস্টিক!! একটু অবাক লাগছে?? অবাক হওয়ার কিচ্ছু নেই। আজকাল নারীরা বিভিন্ন ইউনিক ফান কালারের লিপস্টিকও ট্রাই করছেন।  যেমন – ব্লু, গ্রীন, ইয়োলো বা যে কোনো ওয়াইল্ড কালার। এগুলো আপনার ক্রিয়েটিভিটি প্রকাশ করে। যখন আপনি কোনো ইউনিক কালারের লিপস্টিক ট্রাই করছেন, তখন সেটা প্রকাশ করে, আপনি ডিফারেন্ট এবং গন্ডির বাইরে আপনি চলাচল করতে ইচ্ছুক। মানুষ কী ভাবলো না ভাবলো তাতে আপনার কিছুই যায় আসে না। আপনি আপনার মতই নিজেকে মেলে ধরতে চান।

৮. ব্ল্যাক লিপস্টিক

আজকালতো অনেকে ব্ল্যাক কালারের লিপস্টিকও ট্রাই করছেন। ব্ল্যাক কালারের লিপস্টিক কিন্তু প্রকাশ করে না যে আপনি একজন নেগিটিভ পারসন। উলটে, এটি প্রকাশ করে, আপনার ভালো সাইডের পাশাপাশি ডার্ক সাইডও রয়েছে। এটাও একটা ফান কালার হিসেবেই ধরা হয়।

আপনি চাইলে আপনার পছন্দমতো লিপস্টিক কিনতে পারেন অনলাইনে শপ.সাজগোজ.কম থেকে। আবার যমুনা ফিউচার পার্ক ও সীমান্ত স্কয়ার এ অবস্থিত সাজগোজের দুটি ফিজিক্যাল শপ থেকেও কিনতে পারেন আপনার পছন্দের লিপস্টিকটি!

এই তো জেনে নিলেন, ঠোঁটের লিপস্টিক কালার আপনার ব্যক্তিত্বের কোন কোন বিষয় ফুটিয়ে তোলে! তো ভালো থাকুন আর আপনার ব্যক্তিত্বের প্রকাশ করুন ঠোঁট রাঙিয়ে!

ছবি- সংগৃহীত: সাটারস্টক

 

48 I like it
8 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...