আল্টিমেট হেয়ার ফল সল্যুশন | মাত্র ১ মাসেই চুল পড়া কমানোর গ্যারান্টি

আল্টিমেট হেয়ার ফল সল্যুশন | মাত্র ১ মাসেই চুল পড়া কমানোর গ্যারান্টি

2 (11)

অনেক কিছু ট্রাই করেছি, কিন্তু চুল পড়া কিছুতেই কমছে না!’ এমন অভিযোগ যাদের আছে, আজকের ফিচারটি তাদের জন্যই। আজ জানাবো এমন একটি হেয়ার কেয়ার কম্বো নিয়ে, যা চুল পড়া কমাবে এবং নতুন চুল গজাতে হেল্প করবে অল্প সময়েই। যারা এতদিন অ্যান্টি হেয়ার ফল রেঞ্জ ইউজ করেও মনমতো ফলাফল পাননি, তাদের জন্য হাইলি রিকমেন্ডেড। আল্টিমেট হেয়ার ফল সল্যুশন নিয়ে এখনই জেনে নেই চলুন।

চুল পড়া কিছুতেই কমছে না?

আমরা জানি, ডেইলি ৫০-১০০টা করে চুল পড়া স্বাভাবিক। কিন্তু যখন এক্সেস হেয়ার ফল হয়, তখনই শুরু হয় দুশ্চিন্তা! বালিশে চুল, ওয়াশরুমে চুল, ফ্লোরে চুল, চিরুনিতে চুল, মানে সব জায়গাতেই শুধু চুল আর চুল। এই সিচুয়েশনটা খুবই বিরক্তিকর, তাই না? চুল পড়ার পেছনে নানা রকম কারণ দায়ী হতে পারে। যেমন- হরমোনাল ইমব্যালেন্স, জেনেটিক্যাল, অপুষ্টি, স্ট্রেস, যত্ন না নেওয়ার কারণে, ভেজা চুল আঁচড়ালে ইত্যাদি। কীভাবে হবে এই হেয়ার ফলের সল্যুশন, নিশ্চয়ই জানতে চান! চলুন দেখে নেই।

আল্টিমেট হেয়ার ফল সল্যুশন

আল্টিমেট হেয়ার ফল সল্যুশন

৩টি অয়েলের কম্বিনেশন চুল পড়া কমাতে দারুণ কার্যকরী। সেই ৩টি অয়েল হচ্ছে-

  • কোকোনাট অয়েল
  • ক্যাস্টর অয়েল
  • রোজমেরি অ্যাসেনশিয়াল অয়েল

সাজগোজে এই ৩টি অয়েল একটি কম্বোতে অ্যাভেইলেবল ‘Ultimate Hair Fall Solution’। যারা ইতিমধ্যে বিভিন্ন রকম প্রোডাক্ট ইউজ করে এবং সল্যুশন না পেয়ে হতাশ, তারা লাস্ট হোপ হিসাবে এই কম্বো ট্রাই করে দেখুন। মাত্র ১ মাসেই পাবেন মজবুত, ঘন ও স্বাস্থ্যোজ্জ্বল চুল। চুল পড়া কমবে আর সেই সাথে নতুন চুলও গজাবে! স্কিন ক্যাফে ব্র্যান্ডের কোকোনাট অয়েল, ক্যাস্টর অয়েল ও রোজমেরি অ্যাসেনশিয়াল অয়েল আমি আগেও ইউজ করেছি। কিন্তু একসাথে যখন এই ৩টি অয়েল মিক্স করা হয়, সেটার রেজাল্ট জাস্ট অ্যামেজিং। কারণ প্রত্যেকটি তেলেরই বিশেষ গুণাগুণ আছে। চলুন তাহলে আগে এগুলোর স্পেসিফিক বেনিফিট ও ফিচার জেনে নেই।

 

কোকোনাট অয়েল

চুলের যত্নে নারকেল তেল ব্যবহৃত হয়ে আসছে যুগ যুগ ধরেই। ছোট থেকেই দেখে এসেছি আমাদের নানী-দাদিরা চুলের পরিচর্যায় নারকেল তেল ব্যবহার করতেন। নারকেল তেলে আছে প্রয়োজনীয় মিনারেলস ও ফ্যাটি অ্যাসিড যা স্ক্যাল্প নারিশমেন্টে কাজ করে। Skin Cafe Coconut Oil এর সুঘ্রাণেই বোঝা যায় এই তেল একদম খাঁটি। ফার্স্ট অ্যাবজর্বিং ফর্মুলা হওয়াতে খুব দ্রুত স্ক্যাল্পে ও হেয়ার শ্যাফটে পেনিট্রেট হয়। এই তেলে আছে লরিক অ্যাসিড যা চুলে পুষ্টি যোগায়, চুল পড়া কমায় ও হেয়ার গ্রোথ বাড়ায় খুব অল্প সময়েই। সেই সাথে চুলের রাফনেস কমিয়ে চুলকে শাইনি ও সিল্কি করে।

নারকেল তেল

ক্যাস্টর অয়েল

নতুন চুল গজাতে ও চুল পড়া কমাতে ক্যাস্টর অয়েলের কোনো জুড়ি নেই। ক্যাস্টর অয়েলে আছে ভিটামিন ই, প্রোটিন, ফ্যাটি অ্যাসিড যেগুলো চুলের যত্নে দারুণ কার্যকরী। যেহেতু ক্যাস্টর অয়েল বেশ থিক, তাই ক্যারিয়ার অয়েলের সাথে মিশিয়ে এটি স্ক্যাল্পে ইউজ করতে হয়। Skin Cafe 100% Pure Castor Oil Beauty Grade স্ক্যাল্পের পি এইচ লেভেল ব্যালেন্স করে এবং হেয়ার ফলিকলসে পুষ্টি যোগায়। চুল তাড়াতাড়ি লম্বা করতে এই তেল কিন্তু মাস্ট হ্যাভ।

রোজমেরি অ্যাসেনশিয়াল অয়েল

সেলফ কেয়ারে অ্যাসেনশিয়াল অয়েলের ব্যবহার নতুন কিছু নয়। রোজমেরি অ্যাসেনশিয়াল অয়েলে আছে অ্যান্টি ফাঙ্গাল ও অ্যান্টি ইনফ্ল্যামেটরি প্রোপারটিজ যা স্ক্যাল্পের হেলথ ভালো রাখতে কাজ করে। Skin Cafe 100% Natural Rosemary Essential Oil হেয়ার গ্রোথ স্টিমুলেট করে এবং হেয়ার ফল কমাতে হেল্প করে। সেই সাথে ড্যানড্রাফেরও সল্যুশন দেয়। যেহেতু অ্যাসেনশিয়াল অয়েল বেশ কড়া, তাই ক্যারিয়ার অয়েলের সাথে মাত্র ২/৩ ড্রপ ব্যবহার করাই এনাফ।

কীভাবে ব্যবহার করবেন?

স্কিন ক্যাফে

একটি বোলে চুলের লেন্থ অনুযায়ী নারকেল তেল নিন। এতে মিক্স করুন কয়েক ড্রপ ক্যাস্টর অয়েল। এবার এতে ২/৩ ড্রপ রোজমেরি অ্যাসেনশিয়াল অয়েল মিশিয়ে নিন ভালোভাবে। স্ক্যাল্পে ও পুরো চুলে এই মিক্সড অয়েল অ্যাপ্লাই করুন। ও হ্যাঁ, স্ক্যাল্প ম্যাসাজ করতে ভুলবেন না। ৩০-৪৫ মিনিট রেখে মাইল্ড শ্যাম্পু দিয়ে চুল ওয়াশ করে নিন। ব্যস, সপ্তাহে দু’বার এই প্রসেস ফলো করে অয়েল ট্রিটমেন্ট করুন। ১ মাস পর আপনি নিজেই দেখতে পাবেন হেয়ার ফল আগের থেকে অনেকটাই কন্ট্রোলে এসেছে।

কেন এই কম্বোটি সাজেস্ট করছি? 

আলাদা আলাদা করে এই প্রোডাক্টগুলো কিনতে হলে আপনাকে যে অ্যামাউন্ট ইনভেস্ট করতে হবে, তার থেকে বেশ কমেই কিন্তু আপনি ‘আল্টিমেট হেয়ার ফল সল্যুশন’ এই হেয়ার কেয়ার কম্বোটি কিনতে পারছেন। দাম অনুযায়ী কার্যকারিতা বেশ ভালো। আমার সাজেশন থাকবে, সেলফ কেয়ারের ক্ষেত্রে ইনভেস্ট করুন সঠিক জায়গায়। সবচেয়ে বড় কথা হলো, আমাদের এই বিজি লাইফস্টাইলে চুলের যত্ন নেওয়ার জন্য দরকার শর্টকাট ও ইফেক্টিভ সল্যুশন। এই কম্বোটি ঠিক তেমনই। আমার নিজেরই আগে অনেক চুল পড়তো, হেয়ার রাফ বা ফ্রিজি লাগতো। কিন্তু এই ম্যাজিকাল অয়েল ট্রিটমেন্ট আমার হেয়ার প্রবলেমগুলো কমিয়ে এনেছে। আমি খুবই স্যাটিসফাইড, তাই পারসোনাল এক্সপেরিয়েন্স থেকেই রিভিউ শেয়ার করলাম।

হেয়ার ফল সল্যুশন

ফোকাস করুন ফুড হ্যাবিটেও 

চুলের যত্ন তো নিচ্ছেন, কিন্তু আপনার ডায়েটে এনাফ প্রোটিন ও নিউট্রিয়েন্টস আছে তো? চুল পড়া কমাতে ও চুলের দ্রুত বৃদ্ধির জন্য প্রোপার ডায়েট প্ল্যান ফলো করতে হবে। পুষ্টির ঘাটতি থাকলে চুল পড়া কিছুতেই কন্ট্রোল করতে পারবেন না। তাই ডিম, দুধ, চিকেন, বাদাম, কলিজা, বিভিন্ন ধরনের ফল আপনার খাদ্যতালিকায় রাখুন। সেই সাথে হেলদি লাইফস্টাইল মেনটেইন করার ট্রাই করুন। ঠিকমতো ঘুমান, তেলে ভাজা খাবার এড়িয়ে চলুন, দৈনিক ৮ গ্লাস পানি পান করুন।

চুল পড়া নিয়ে আর টেনশন নয়! আল্টিমেট হেয়ার ফল সল্যুশন সম্পর্কে জেনে নিলেন তাহলে। আমাদের একেক জনের চুলের ধরন ও গ্রোথ প্যাটার্ন আলাদা। তাই ফলাফল পেতে কম বেশি সময় লাগতেই পারে। সাজগোজে পেয়ে যাবেন এই অ্যামেজিং কম্বো। অনলাইনে অথেনটিক প্রোডাক্ট কিনতে পারেন শপ.সাজগোজ.কম থেকে অথবা সাজগোজের ৪টি শপ- যমুনা ফিউচার পার্ক, বেইলি রোডের ক্যাপিটাল সিরাজ সেন্টার, উত্তরার পদ্মনগর (জমজম টাওয়ারের বিপরীতে) ও সীমান্ত সম্ভার থেকেও বেছে নিতে পারেন আপনার পছন্দের প্রোডাক্টটি।

 

ছবি- সাজগোজ

11 I like it
1 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...