ডাবল ক্লেনজিং এর জন্য আমার ফেভারিট মাইসেলার ওয়াটার

ডাবল ক্লেনজিং এর জন্য আমার ফেভারিট মাইসেলার ওয়াটার

IMG_7807-edited

মেকআপকে সুন্দরভাবে ফুটিয়ে তুলতে আমরা কত প্রোডাক্টই না ইউজ করি। কিন্তু দিনশেষে প্রোপারলি মেকআপ ক্লিন করতে গেলেই আমাদের যত আলসেমি। আবার দিনের বেলা সূর্যের আলো থেকে নিজেকে প্রোটেক্ট করতে সানস্ক্রিনও আমরা ইউজ করি। কিন্তু আপনি কি জানেন দিনশেষে এই সানস্ক্রিন ও মেকআপ যদি প্রোপারলি ক্লিন করা না হয় তাহলে স্কিনের আরো ক্ষতি হতে পারে? অনেকেই জানেন না ডাবল ক্লেনজিং কী, কীভাবে করতে হয় এবং এর জন্য স্যুটেবল প্রোডাক্ট কী হতে পারে। ডাবল ক্লেনজিং এর জন্য আমার ফেভারিট মাইসেলার ওয়াটারের রিভিউ শেয়ার করব আজকের আর্টিকেলে।

ডাবল ক্লেনজিং কী?

ডাবল ক্লেনজিং হলো একটি ক্লিনিং মেথড যেখানে অয়েল সলুবেল ক্লেনজার ও ওয়াটার/ফোম বেইজড ক্লেনজার দিয়ে ফেইস প্রোপারলি ক্লিন করা হয় । এটা আমাদের স্কিন থেকে মেকআপ, ধুলা-ময়লা, এক্সেস অয়েল পরিষ্কার করতে সাহায্য করে।

ডাবল ক্লেনজিং কিন্তু মাস্ট

মাইসেলার ওয়াটার কেন ব্যবহার করবেন?

ডাবল ক্লেনজিং করতে একেক জন একেক ধরনের প্রোডাক্ট ইউজ করে থাকেন। কেউ ক্লেনজিং অয়েল, ক্লেনজিং বাম বা মাইসেলার ওয়াটার ইউজ করেন। মাইসেলার ওয়াটার সব ধরনের স্কিনে স্যুটেবল। যাদের অয়েলি স্কিন তারা অনেকেই ডিরেক্ট অয়েল বেইজড কোনো প্রোডাক্ট ইউজ করতে চান না, সেক্ষেত্রে মাইসেলার ওয়াটার হতে পারে বেস্ট স্যুলশন। মাইসেলার ওয়াটারে মূলত পিওর ওয়াটার ও মাইল্ড সারফেক্ট্যান্ট থাকে। সেনসিটিভ ও একনে প্রন স্কিনেও ব্যবহার করা যায়।

Skin Cafe Micellar Water

আমি যেহেতু রেগুলার বাইরে যাই তাই আমার জন্য সানস্ক্রিন, হালকা মেকআপ কিন্তু মাস্ট আর দিনশেষে ডাবল ক্লেনজিংও রেগুলার মেইনটেন করি। রিসেন্টলি আমি ট্রাই করলাম Skin Café Miceller Water, আজকে এই মাইসেলার ওয়াটারের রিভিউই শেয়ার করব আপনাদের সাথে। আমার যেহেতু অয়েলি স্কিন তাই আমি প্রিফার করি মাইসেলার ওয়াটার ডাবল ক্লেনজিং এর জন্য। স্কিন ক্যাফের এই মাইসেলার ওয়াটারটি অনেক মাইল্ড ও সুদিং যা আমার ফেইসকে অনেক জেন্টলি ক্লিন করে ফেলে। তার পাশাপাশি ওয়াটারপ্রুফ মাশকারা, আইলাইনারও ইজিলি রিমুভ করে ফেলে। এছাড়াও এই প্রোডাক্টটি অ্যাফোর্ডেবল মনে হয়েছে আমার কাছে।

skin cafe micellar water

প্রোডাক্ট ক্লেইম

এই মাইসেলার ওয়াটারটি ফ্রেগ্রেন্স ফ্রি ও ডার্মাটোলজিক্যালি টেস্টেড। এই প্রোডাক্টটি ক্লেইম করে খুব জেন্টলি মেকআপ রিমুভ করবে এবং স্কিনকে হাইড্রেটিং ফিল দিবে। সেই সাথে খুব ডিপলি ক্লিন করবে ফেইস। যেকোনো স্কিন টাইপ এমনকি সেনসিটিভ স্কিনেও এটি স্যুটেবল।

পারসোনাল এক্সপেরিয়েন্স

আমার নতুন ফেভারিট এই মাইসেলার ওয়াটারটি। আমি একটি কটন প্যাডে প্রয়োজনমতো নিয়ে ফুল ফেইস ক্লিন করে ফেলি। এটি পরিমানেও খুব বেশি লাগে না। তাই একটি বোতল অনেক দিন ইউজ করা যাবে। তাছাড়া এটি ইউজ করার পর ফেইসে কোনো ড্রাইনেস বা ইরিটেশন ফিল হয় নি। প্রোপারলি ডাবল ক্লেনজিং করার জন্য এই প্রোডাক্টটি এখন আমার হলিগ্রেইল।

কী কী বিষয় ভালো লেগেছে?

  • ডিপলি ক্লিন করে
  • সুদিং ও হাইড্রেটিং ফিল দেয়
  • সেনসিটিভ স্কিনে ইউজ করা যায়
  • ফ্রেগ্রেন্স ফ্রি ও ডার্মাটোলজিক্যালি টেস্টেড

ডিপলি ক্লিন করবে আপনার স্কিন

এই ছিলো আজকের রিভিউ। সত্যি কথা বলতে গেলে ডাবল ক্লেনজিং বা মেকআপ রিমুভাল এর জন্য এই মাইসেলার ওয়াটার রেটিং আমি ৯/১০ দিব। এটি আমার এতটাই পছন্দ যে আমি অলরেডি আরেক বোতল স্টক করে রেখে দিয়েছি। তার পাশাপাশি আমি বিভিন্ন জায়গায় এই প্রোডাক্টটি নিয়ে বেশ ভালো রিভিউ দেখতে পাচ্ছি। স্কিন ক্যাফে মাইসেলার ওয়াটারসহ অথেনটিক মেকআপ, স্কিনকেয়ার ও হেয়ারকেয়ার প্রোডাক্টস আপনারা পেয়ে যাবেন সাজগোজে। ভিজিট করুন সাজগোজের ওয়েবসাইট, অ্যাপ বা ফিজিক্যাল স্টোরে। সাজগোজের বেশ কয়েকটি ফিজিক্যাল শপ রয়েছে। এ শপগুলো যমুনা ফিউচার পার্ক, সীমান্ত সম্ভার, বেইলি রোডের ক্যাপিটাল সিরাজ সেন্টার, ইস্টার্ন মল্লিকা, ওয়ারীর র‍্যাংকিন স্ট্রিট, বসুন্ধরা সিটি, উত্তরার পদ্মনগর (জমজম টাওয়ারের বিপরীতে), মিরপুরের কিংশুক টাওয়ারে ও চট্টগ্রামের খুলশি টাউন সেন্টারে অবস্থিত। এই শপগুলোর পাশাপাশি চাইলে অনলাইনে শপ.সাজগোজ.কম থেকেও কিনতে পারেন আপনার দরকারি বা পছন্দের সব প্রোডাক্টস।

 

ছবিঃ সাজগোজ।

1 I like it
0 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...