মিনা হারবাল মিরাকেল ফেস মাস্ক - Shajgoj

মিনা হারবাল মিরাকেল ফেস মাস্ক

2

প্রথমত, আমি কখনও প্রোডাক্ট রিভিউ লেখিনি কিন্তু এখন দেখছি না লিখলেই নয়। মিনা হারবাল যে সমস্ত নতুন পণ্য বাজারে বের করেছে তার মধ্য সব গুলো প্রোডাক্ট ব্যবহার না করলেও, আমি গত জানুয়ারিতে (স্বপ্ন সুপার সপ) থেকে মিনা হারবালের বেছে বেছে কিছু পণ্য কিনে আনি। কিন্তু তার মধ্যে একটি আমার অন্যতম ভাবে নজর কেড়েছে আর সেই প্রোডাক্টির নাম হল মিনা হারবাল মিরাকেল ফেস মাস্ক। আমার ত্বক সাধারণত নরমাল টু অয়েলি টাইপের। মানে শীত বা বসন্তের সময় স্কিনটা খুব ভালো থাকে কিন্তু গরমের সিজনে অয়েলি হয়ে যায়। মিরাকেল ফেস মাস্কের দেয়া বিবরণী, {যেটা টিউবের পেছনে থাকে} সেখানে যা বলা আছে ,জাফরান ,দুধ ,মিনারেল ক্লে সমৃদ্ধ মিরাকেল ফেস মাস্ক ত্বককে গভীর থেকে পরিষ্কার করে, ত্বক মসৃন ও নমনীয় করে এবং ত্বকে উজ্জ্বলতা আনে। তো চলুন রিভিউ থেকে বুঝে নেওয়া যাক আপনাদের ত্বকের জন্য মিরাকেল ফেস মাস্কটি কেমন হবে।

প্যাকেজিং- এটি লাল সাদা রঙের খুব সুন্দর একটি প্যাকেজিং এবং টিউবটি খুললে ভিতরে পেস্টটি সাদা রঙের এবং জাফরানের গন্ধে সুরভিত করে। প্যাকেজিং এর কথা বললে আমি ১০ এ ১০ দেব। দাম- ৬০ gm ১৫০টাকা।

উপাদান- জাফরান ,দুধ ,মিনারেল ক্লে। জাফরান ত্বক করে তোলে দীপ্তিময়। দুধ ত্বকের পোর গুলো গভীর থেকে পরিষ্কার করে এবং মিনারেল ক্লে ত্বকের খসখসে ভাব দূর করে ত্বককে করে তোলে নরম।

11350034_655760344524665_1367667070_n

আমার যা যা ভালো লেগেছে-

– খুবই রিসনেবল দাম। সবার সাধ্যের মধ্যেই একটি ভালো ফেস মাস্ক এবং চলেও দীর্ঘদিন পর্যন্ত।

– এটি টিউব আকারে বাজারজাতকরনের কারণে অপচয় কম হয় এবং দীর্ঘদিন ভালো থাকে।

-এটা খুবই ক্রিমি টেকচার তাই খুব সহজে মুখে এবং ঘাড়ে apply করা যায়।

-প্যাকেজিং এর গায়ে শুকানোর জন্য ১০ মিনিটের কথা বলা থাকলেও এটা ১০ মিনিটের আগেই শুকিয়ে যায়।

-এই ফেস মাস্কটি ব্যবহার করে মুখ ধোয়ার পরে আমার স্কিন অনেক কোমল এবং পরিষ্কার হয়ে যায়। আগের চাইতে অনেক পার্থক্য অনুভব করছি।

-ফেস মাস্কটি ব্যবহারের পর থেকে আমার ত্বকের উজ্জলতা বেড়েছে।

আমার যা ভালো লাগেনিঃ

ফেস মাস্কটি ব্যবহারের পরে ধোয়াটা একটু কষ্টকর। বেশি ক্রিমি টেকচারের কারণে এটি খুব সহজে মুখ থেকে যেতে চায় না।

-এটি আমার মুখ ধোয়ার পর মুখের T জোনে মানে বেশি অয়েলি স্থানে সাদা সাদা ছোপের মত লেগে থাকে।

-আমার personal opinion হবে, যারা শুষ্ক বা নরমাল ত্বকের অধিকারী তারা মিনা হারবাল মিরাকেল ফেস মাস্ক টি চোখ বুজে বেছে নিতে পারেন। কিন্তু যাদের ত্বক অয়েলি তারা এই পণ্যটি বেছে নেওয়ার আগে দুবার ভাবুন। আর আমার কথা বলি যদি তাহলে বলতে হয় আমি মোট ৫ টি টিউব শেষ করে ৬ নম্বর টিউব শুরু করেছি। মিনা হারবাল মিরাকেল ফেস মাস্কটি ভালোবাসার চাইতে অনেক বেশি বিশ্বাস করে ফেলেছি। আর আমি ভবিষ্যতেও এটা ব্যবহার করেই যাব কারণ অনেক দামি প্রোডাক্টের চাইতে এটা আমাকে অনেক ভালো ফল দেখিয়েছে। আশা করি, আপনারাও আমার মত ভালো ফল পাবেন। তো একবার ব্যবহার করে দেখতেই পারেন।

লিখেছেনঃ জুঁই শতাব্দী

ছবিঃ জুইশতাব্দীজব্লগস্পট.কম

2 I like it
0 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...