ন্যাচারাল মেকআপ ফিনিশ ও ময়েশ্চারাইজড স্কিন এখন একটি প্রোডাক্টেই!

ন্যাচারাল মেকআপ ফিনিশ ও ময়েশ্চারাইজড স্কিন এখন একটি প্রোডাক্টেই!

IMG_8289-1-copy 2

কিছুদিন আগে নতুন জবে জয়েন করেছি। অফিসের মিটিং ও ইভেন্টস তো আছেই, আবার কলিগদের সাথে হ্যাংআউটেরও প্ল্যান থাকে। নিজেকে প্রেজেন্টেবল দেখাতে একটু মেকআপ তো করতেই হয়, তাই না? কিন্তু বাইরে থাকলে ব্যাগে খুব বেশি প্রোডাক্টস ক্যারি করা যায় না। আবার রেগুলার হেভি কনসিসটেন্সির ফাউন্ডেশন ব্যবহার করাও আমি প্রিফার করি না। তাই এমন একটি প্রোডাক্ট খুঁজছিলাম, যেটি দিয়ে ন্যাচারাল মেকআপ ফিনিশ পাওয়া যাবে, আবার স্কিন ময়েশ্চারাইজডও থাকবে।

এক কলিগের রেকমেন্ডেশনে Glow and Lovely BB Cream ট্রাই করলাম। আমার পারসোনাল এক্সপেরিয়েন্স শেয়ার করবো আজকের এই ফিচারে। যারা আমার মতো ‘নো মেকআপ’ মেকআপ লুক প্রিফার করেন, তাদের জন্য এটি কিন্তু মাস্ট হ্যাভ। কিন্তু কেন? বিস্তারিত জানতে পড়তে হবে পুরো রিভিউটি।

Glow and Lovely BB Cream এর রিভিউ

ন্যাচারাল মেকআপ ফিনিশ এর জন্য বিবি ক্রিম

অনেকেই হয়তো জানেন, Fair and Lovely এখন Glow and Lovely! বাংলাদেশের সব মেয়েই এই ব্র্যান্ডের সাথে পরিচিত, তাই না? এই ব্র্যান্ডটির প্রতি আমাদের আস্থার জায়গাটা তো পুরানো, তাই নতুন করে আর বলার কিছু নেই। বাজেট ফ্রেন্ডলি ও সহজলভ্য হওয়ার কারণে টিনেজার থেকে শুরু করে ওয়ার্কিং ওমেন- সবার ফেভারিট ব্র্যান্ডের লিস্টে রয়েছে এটি।

Glow and Lovely BB Cream এর শেইডটি এশিয়ান স্কিনটোনে খুব ভালো কমপ্লিমেন্ট করে। এটি মিডিয়াম টু বিল্ডেবল কভারেজ দেয়। স্কিন এক্সট্রা অয়েলি করে দেয় না। তাই রেগুলার ইউজের জন্য আমার কাছে এটি পারফেক্ট মনে হয়েছে। যারা আমার মতো ফ্ললেস ন্যাচারাল লুক পছন্দ করেন, তারা ডেইলি ইউজের জন্য ফাউন্ডেশনের অল্টারনেটিভ হিসেবে এটি ইউজ করতে পারেন। এমনকি পার্টি মেকআপ লুকও ক্রিয়েট করা যায় সহজেই।

স্পেশাল কী আছে এতে?

Glow and Lovely BB Cream

ডার্মাটোলজিক্যালি টেস্টেড, তাই ব্যবহার করা যায় নিশ্চিন্তে। Glow and Lovely BB Cream এর কিছু ইউনিক ফিচারস রয়েছে, যেগুলোর কারণে এটি হয়ে উঠেছে আমার ইউজ করা বেস্ট বিবি ক্রিমগুলোর একটি।

ফাউন্ডেশন ও মাল্টিভিটামিনের কম্বিনেশন

এই ব্র্যান্ডটি ক্লেইম করছে যে Glow and Lovely BB Cream ফাউন্ডেশন ও মাল্টিভিটামিনের সংমিশ্রণে ফর্মুলেট করা হয়েছে। প্রোডাক্টের লেবেলে ইনগ্রেডিয়েন্ট লিস্ট পড়ার সময় দেখলাম এটিতে আছে নিয়াসিনামাইড, ভিটামিন সি, ভিটামিন ই, ভিটামিন বি-৬, ট্রিপল সানস্ক্রিন ইত্যাদি, যেগুলো ত্বকের জন্য খুবই ভালো। এটি মেকআপ লাইক কভারেজ দেওয়ার পাশাপাশি স্কিনকে রাখে ময়েশ্চারাইজড।

যেকোনো স্কিন টাইপে স্যুইটেবল

ড্রাই, অয়েলি বা কম্বিনেশন – স্কিন টাইপ যেটিই হোক না কেন, এই বিবি ক্রিমটি জায়গা করে নিতে পারে আপনার রেগুলার মেকআপ কিটে।

ইভেন টোনড স্কিন পাওয়া যায় ইনস্ট্যান্ট

এটি ব্যবহার করলে স্কিনের হালকা ডার্ক স্পট ইজিলি কভার হয়ে যায় এবং স্কিনে ইনস্ট্যান্ট ব্রাইট লুক দেয়। আমার ক্ষেত্রে আলাদা করে কালার কারেকশন করার প্রয়োজন হয়নি। রেগুলার বাইরে যাওয়ার আগে স্কিনটোন ইভেন আউট করার জন্য কুইক ফিক্স সল্যুশন হিসেবে বেছে নিতে পারেন এই প্রোডাক্টটি।

নন অয়েলি ম্যাটিফায়িং ফর্মুলা

Glow and Lovely BB Cream নন-অয়েলি ফর্মুলার হওয়ায় অ্যাপ্লাই করার পর স্কিনে ম্যাট ফিনিশ পাওয়া যায়। যারা রেগুলার মেকআপের ক্ষেত্রে ম্যাটিফাইং ইফেক্ট পছন্দ করেন, তাদের জন্য পারফেক্ট অপশন হতে পারে এটি।

Glow and Lovely BB Cream এর ১৮ গ্রাম ও ৪০ গ্রামের দু’টো সাইজ ভ্যারিয়েন্ট এখন মার্কেটে পাওয়া যাচ্ছে। টিউব প্যাকেজিংয়ে আসে বলে লিক করার কোনো চান্স নেই। তাই ইউনিভার্সিটি, অফিস, এমনকি ট্যুরেও নিশ্চিন্তে এটি ক্যারি করা যায়।

 

কীভাবে ইউজ করতে হয়?

১) প্রথমে আপনার ফেইস ক্লিন করে নিন।

২) এবার পুরো ফেইসে ও গলায় ছোট ছোট ডটের সাহায্যে বিবি ক্রিম অ্যাপ্লাই করুন।

৩) ফিংগারের সাহায্যে ড্যাবিং মোশনে ভালোভাবে ব্লেন্ড করে নিন। ব্যস! মাত্র তিনটি স্টেপেই ফ্ললেস বেইজ মেকআপ কমপ্লিট হয়ে গেলো।

আমার এক্সপেরিয়েন্স

আমি বেশ কিছুদিন ধরেই রেগুলার বেসিসে Glow and Lovely BB Cream ব্যবহার করছি। আমার কাছে যে বিষয়গুলো সবচেয়ে ভালো লেগেছে-

১) অনেক প্রোডাক্ট ব্লেন্ড করতে গেলে কেকি হয়ে যায় বা স্কিনে ভালোভাবে বসতে চায় না, তখন দেখতে খুবই আনন্যাচারাল লাগে। কিন্তু Glow and Lovely BB Cream এ সেরকম কোনো ইস্যুই হয়নি। এই ক্রিমের কনসিসটেন্সি খুব বেশি থিক না, আবার একদম লিকুইডও না। আমাদের দেশের হট অ্যান্ড হিউমিড ওয়েদারের জন্য এই কনসিসটেন্সি একদম পারফেক্ট! আমি আঙুলের সাহায্যেই খুব সহজে এটি ব্লেন্ড করতে পারি।

২) লাইটওয়েট হওয়ার কারণে ফেইসে একদমই হেভি ফিল হয় না এবং ফিনিশিংও স্মুথ হয়। যেকোনো অকেশনে কুইক মেকআপ লুক ক্রিয়েট করা যায় সহজে।

৩) ইয়েলো আন্ডারটোনের শেইডটি আমার মিডিয়াম টু ট্যানড স্কিনটোনে কোনো গ্রেয়িশ ইফেক্ট দেয়নি, বরং আমার স্কিনটোনের সাথে সুন্দরভাবে মানিয়ে গেছে।

৪) এটি ইউজ করলে আলাদা করে আর কোনো ক্রিম বেইজড প্রোডাক্ট দরকার হয় না। তাই আমার ডেইলি অফিস যাওয়ার আগে রেডি হতে এখন তেমন সময় লাগে না।

৫) লং-লাস্টিং মনে হয়েছে। অ্যাপ্লাই করার কয়েক ঘণ্টা পরেও টাচআপ করতে হয় নি।

ওভারঅল Glow and Lovely BB Cream টি আমার কাছে বেশ ভালো একটি অপশন মনে হয়েছে। আপনারাও ট্রাই করে দেখতে পারেন। বিশেষ করে যারা রেগুলার ফাউন্ডেশন-কনসিলার ইউজ করতে চান না কিংবা যারা অল্প সময়েই ন্যাচারাল মেকআপ লুক ক্রিয়েট করতে চান, তাদের জন্য এই প্রোডাক্টটি হতে পারে হলিগ্রেইল।

 

অনলাইনে অথেনটিক প্রোডাক্ট কিনতে পারেন শপ.সাজগোজ.কম থেকে অথবা সাজগোজের ফিজিক্যাল শপ- যমুনা ফিউচার পার্ক, সীমান্ত সম্ভার, বেইলি রোডের ক্যাপিটাল সিরাজ সেন্টার, ইস্টার্ণ মল্লিকা, ওয়ারীর র্যাংকিন স্ট্রিট, বসুন্ধরা সিটি, উত্তরার পদ্মনগর (জমজম টাওয়ারের বিপরীতে), মিরপুরের কিংশুক টাওয়ারে এবং চট্টগ্রামের খুলশি টাউন সেন্টার থেকেও বেছে নিতে পারেন আপনার পছন্দের প্রোডাক্টটি।

ছবি- সাজগোজ

2 I like it
1 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...