প্রিমিয়াম কোয়ালিটির লেসি ব্রা | অনলাইনেই কিনুন এলিগেন্ট ও স্টাইলিশ লঞ্জেরি

প্রিমিয়াম কোয়ালিটির লেসি ব্রা | অনলাইনেই কিনুন এলিগেন্ট ও স্টাইলিশ লঞ্জেরি

Image 3

নিজেকে কনফিডেন্টলি প্রেজেন্ট করার জন্য রাইট ফিট লঞ্জেরির ভূমিকা কিন্তু কম না। অনেকেই এলিগেন্ট ও স্টাইলিশ ইনার ওয়্যার পরতে পছন্দ করেন। বেসিক কটন ব্রা এর পাশাপাশি আমাদের কালেকশনে পুশ আপ ব্রা, লেসি ব্রা, স্পোর্টস ব্রা বিভিন্ন ধরনের আন্ডার গার্মেন্টস থাকে। যারা একটু স্টাইলিশ ও প্রিমিয়াম কোয়ালিটির লেসি ব্রা খুঁজছেন, তাদের জন্য আজ ২টি ডিফারেন্ট ব্রা এর রিভিউ শেয়ার করবো। সাইজ মেজারমেন্ট, ফেব্রিক ডিটেইলস এগুলোও জানতে পারবেন।

অনলাইনেই কিনুন বেস্ট কোয়ালিটির ব্রা

হ্যাসেল ফ্রি শপিং এর জন্য অনলাইন প্ল্যাটফর্ম বেছে নিতে পারেন। অনলাইনে ব্রা বা লঞ্জেরি পারচেজ করার সময় কম বেশি আমাদের সবারই কিছু বিষয় নিয়ে কনফিউশন হয়। যেমন-

  • সাইজ ঠিকঠাক হবে কিনা
  • ম্যাটেরিয়াল সফট ও কমফোর্টেবল হবে কিনা
  • ওয়াশ করার পর কালার ফেইড হয়ে যাবে কিনা
  • দাম অনুযায়ী প্রোডাক্টের কোয়ালিটি ঠিক থাকবে কিনা
  • ফেব্রিক ভালো হবে কিনা
  • স্ট্র্যাপস বেশি টাইট হবে কিনা

এমন অনলাইন প্ল্যাটফর্ম থেকে আপনাকে পারচেজ করতে হবে, যেখানে বেস্ট কোয়ালিটি এনশিওর করবে। সাইজ মেজারমেন্ট নিয়ে সঠিক গাইডলাইন পাবেন আর দ্রুত সময়ে হোম ডেলিভারিও দিবে! কি ঠিক বললাম তো? কোথায় পাবেন বেস্ট কোয়ালিটির লঞ্জেরি, সেটাও আজ জানিয়ে দিবো। চলুন দেরি না করে বিস্তারিত জেনে নেই।

প্রিমিয়াম কোয়ালিটির লেসি ব্রা

Valene Love Birds Wired Lacy Bra Set-Rose Pink (BRA & Panty)

প্রিমিয়াম কোয়ালিটির লেসি ব্রা

অনেকেই ব্রা পেন্টির সেট খুঁজে থাকেন। যারা একটু স্টাইলিশ ইনার ওয়্যার পরতে পছন্দ করেন, তাদের জন্য ওয়ান অফ দ্যা বেস্ট অপশন Valene Love Birds Wired Lacy Bra Set-Rose Pink (BRA & Panty)। এত কমফোর্টেবল আর দেখতেও এতটা এলিগেন্ট! একবার দেখলে আপনিও বুঝতে পারবেন যে এই ব্রা সেট এর কোয়ালিটি একদম প্রিমিয়াম। আর রোজ পিংক কালারটা খুবই আই সুদিং। চলুন দেখে নেই এর ফিচারগুলো।

  • ৩২A থেকে শুরু করে ৪২D পর্যন্ত ব্রা সাইজ পেয়ে যাচ্ছেন, সাথে থাকছে ফ্রি সাইজের পেন্টি
  • সুপার সফট ম্যাটেরিয়াল ইউজ করা হয়েছে যা নিশ্চিত করে সারাদিনের কমফোর্ট
  • ব্রা তে অ্যাডজাস্টেবল স্ট্র্যাপস ও পেছনে হুক দেওয়া আছে
  • অলমোস্ট ফুল কভারেজ দেয় এবং ব্রেস্ট শেইপ ঠিক রাখে
  • পেন্টিতে সফট ইলাস্টিক ইউজ করা হয়েছে তাই লং টাইম পরে থাকলেও স্কিনে কোনো দাগ বসবে না

 

Valene Lacy Affair Bra

নন ওয়্যারড, সিমলেস লেসি ব্রা খুঁজে থাকলে আপনার জন্য রাইট অপশন হচ্ছে Valene Lacy Affair Bra। রেগুলার ওয়্যার হোক বা পার্টি ওয়্যার, আপনি থাকবেন কনফিডেন্ট অল ডে লং! আন্ডার গার্মেন্টস যদি রাইট ফিট আর আরামদায়ক না হয়, তাহলে যত স্টাইলিশ ড্রেসই আপনি পরেন না কেন, কনফিডেন্টলি নিজেকে প্রেজেন্ট করতে পারবেন না। চলুন দেখে নেই এই ব্রা এর ফিচারগুলো।

বেস্ট কোয়ালিটির লঞ্জেরি

  • ফ্রন্ট ও ব্যাক সাইডে লেস ওয়ার্ক করা আছে যা এলিগেন্ট লুক দেয়
  • হাই কোয়ালিটির স্পঞ্জ কটন কাপ ব্রেস্টকে প্রোপারলি সাপোর্ট দেয়
  • সফট অ্যাডজাস্টেবল স্ট্র্যাপস ও পেছনে হুক দেওয়া আছে
  • লাইনিংয়ে ১০০% পলি কটন ফাইবার ইউজ করা হয়েছে, তাই সারাদিন পরে থাকলেও অস্বস্তি লাগবে না
  • নন ওয়্যারড ও সিমলেস ব্রা, তাই সব বয়সের মেয়েরা ইউজ করতে পারবে নিশ্চিন্তে
  • ডিফারেন্ট সাইজে পাওয়া যায় Size: M (32AA, 32A, 32B, 32C, 34AA, 34A), L (32D, 34B, 34C, 36AA, 36A), XL (34D, 36B, 36C, 36D)

ব্রা সাইজ মেজারমেন্ট

১) ব্যান্ড সাইজ বা ঘের নির্ধারণ করতে একটি ফিতা নিয়ে ব্রেস্টের ঠিক নীচ বরাবর শরীরের চারপাশে ঘুরিয়ে ইঞ্চিতে মাপ নিন। ফিতা যেন সমান্তরাল থাকে অর্থাৎ নীচে যেন না ঝুলে যায় বা উপরে উঠে না যায়, তা খেয়াল রাখতে হবে।

২) আপনার আন্ডার বাস্ট সাইজ (under bust size) যদি জোড় সংখ্যা হয় তাহলে আপনি এর সাথে যোগ করবেন ৪, আপনার আন্ডার বাস্ট সাইজ যদি বিজোড় সংখ্যা হয় তাহলে আপনি এর সাথে যোগ করবেন ৫। ধরুন আপনার আন্ডার বাস্ট সাইজ ৩৯, তাহলে এর সাথে আপনি যোগ করবেন ৫। তাহলে আপনার ব্যান্ড সাইজ হচ্ছে ৩৯+৫=৪৪। আবার, যদি মাপ ৪০ হয় তাহলে এর সাথে আপনি যোগ করবেন ৪। তাহলে আপনার ব্যান্ড সাইজ হলো ৪০+৪=৪৪।

৩) কাপ সাইজ জানতে হলে ব্রেস্টের স্ফিত অংশের মাপ নিয়ে নিন। সেইমভাবে মেজারমেন্ট টেপ নিয়ে আপনার আপার বাস্ট মেপে বের করুন। এবার এই সাইজ থেকে ব্যান্ড সাইজ বাদ দিন। অর্থাৎ বাস্ট সাইজ ৪০ ইঞ্চি আর ব্যান্ড সাইজ ৩৮ ইঞ্চি। তারমানে ব্রা সাইজ হবে ৩৮বি (৪০-৩৮)। ( বিয়োগফল ১ অর্থে এ, ২ অর্থে বি, ৩ অর্থে সি, ৪ অর্থে ডি, ৫ অর্থে ই ইত্যাদি)। অর্থাৎ ডিফারেন্স ১ হলে কাপ সাইজ A, ২ হলে B এভাবে কাউন্ট করতে হবে।

প্রিমিয়াম কোয়ালিটির লেসি ব্রা

কোথায় পাবো প্রিমিয়াম কোয়ালিটির লেসি ব্রা?

অনলাইনে হ্যাসেল ফ্রি শপিং এর জন্য ভিজিট করুন সাজগোজ অ্যাপ কিংবা ওয়েবসাইট। বেস্ট কোয়ালিটির লঞ্জেরি এখন পেয়ে যাচ্ছেন শপ.সাজগোজ.কম এ। ওয়েবসাইট বা অ্যাপ থেকে লঞ্জেরি ক্যাটাগরি একবার ভিজিট করে দেখুন। লেসি ব্রা এর পাশাপাশি বিভিন্ন ডিজাইনের ও সাইজের ব্রা পেন্টি অ্যাভেইলেবল। সাইজ মেজারমেন্ট নিয়ে কোনো প্রবলেম ফেইস করলে সাজগোজের ফেইসবুক পেইজে ইনবক্স করতে পারেন। সেখানে আছেন ফিমেল কনসালটেন্ট যারা এই ব্যাপারে আপনাকে হেল্প করবে।

একটা ব্রা আমরা অনেকগুলো আউটফিটের সাথে পরি এবং লং টাইম ধরেই কিন্তু এটি পরে থাকতে হয়! তাই ব্রা বা লঞ্জেরির পেছনে ইনভেস্ট করাটা বেশ ভালো ডিসিশন। ব্রা পেন্টি সব সময় নরমাল ডিটারজেন্ট দিয়ে ক্লিন করবেন। ড্রাই ওয়াশ, ব্লিচ, আয়রন করা থেকে বিরত থাকুন। আজ এই পর্যন্তই, ভালো থাকবেন সবাই।

 

ছবি- সাজগোজ

2 I like it
0 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...