বিশ্বের সেরা ৫ প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠান - Shajgoj

বিশ্বের সেরা ৫ প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠান

loreal-rougecaresse-barbarapalvin

হাজার হাজার প্রসাধনী প্রস্তুতকারক কোম্পানি থেকে ৫টি শীর্ষ কোম্পানী খুজে বের করা খুবই দুরহ কাজ। কারণ কোনো কোম্পানির ফাউন্ডেশন ভালো আবার কোনো কোম্পানির মাশাকারা , কারো লিপিস্টিকের অনেক  সেড আবার কোন কোম্পানি এমন সব প্রাকৃতিক উপাদান ব্যবহার করে পন্য সামগ্রী তৈরী করে যা ত্বকের জন্যে খুবই উপকারী। তারপরেও সার্বিক ভাবে বিবেচনা করে নিচের পাঁচটি  ব্রান্ডকে বিশ্বসেরা বলা যেতে পারে।

Revlon-Top-Speed-Nail-Enamel2

পাঁচঃ 

রেভলন(Revelon)  

রেভসন ব্রাদারস কতৃক প্রতিষ্ঠিত রেভলন একটি বহুল পরিচিত ব্রান্ড। স্কিন কেয়ার, পারসোনাল কেয়ার, প্রসাধনী সহ রেভলনের আরো অনেক ধরণের পন্য বিশ্বজুড়ে বহুল পরিচিত ও সমাদৃত।

2009-CoverGirl-1-drew-barrymore2

চারঃ

কভার গার্ল (CoverGirl)

১৯৬০ সালে প্রতিষ্ঠিত কভার গার্ল একটি আমেরিকান ব্রান্ড।  এরা তুলনামূলক সাস্রয়ী পন্য সামগ্রী পস্তুত করে। কভার গার্লের সব পন্য পাওয়া যাবে বিশ্বের  সব বড় বড়  সুপার মার্কেট ও ড্রাগষ্টোরে। নামকরা সব ফ্যাশন ও বিউটি ম্যাগাজিনের  পাতয় দেখা যায়  কভার গার্লের বিজ্ঞাপন।  

loreal_d-k-_32

তিনঃ 

লরিয়াল(L’Oreal)

বিশ্বের সবচেয়ে বড় কমমেটিক কোম্পানির নাম লরিয়াল। লরিয়ালের পন্য যেমন সহজ লভ্য তেমনি অন্যদের তুলনার সস্তা। আর এদের তৈরী মেকাপ, সান প্রটেকশন, হেয়ার কেয়ার সহ সকল পন্যের  গুনগত মানও অনেক ভাল তাই সারা পৃথিবীর সৌন্দর্য সচেতন মেয়েদের প্রথম পছন্দ লরিয়াল। 

 

0000209_clinique_store1

দুইঃ

ক্লিনিক(Clinique)

আমেরিকান ব্রান্ড ক্লিনিক পন্য অনেক নারীর স্বপ্নের প্রসাধনী। ক্লিনিকের আছে অনেক ধরনের পন্যের সমাহার আর প্রতিটি পন্যে মানেও অত্যন্ত উৎ কৃষ্ট। তবে ক্লিনিকের পন্য সামগ্রীর দাম একটু বেশী

Mac-cosmetics-into-the-groove2

একঃ

ম্যাক(MAC)

সন্দেহাতীত ভাবে বিশ্বের সৌন্দর্য পিয়াসী মেয়েদের মধ্যে ম্যকই সবচেয়ে জনপ্রিয় ব্রান্ড। শুরুতে  শুধুমাত্র পেশাদার মেকাপ আর্টিস্টদের জন্য প্রস্তুত করলেও ম্যাকের পন্য এখন সবাই কিনতে পারেন। ম্যাকের পন্যের গুনগত মানের সাথে কোন পন্যের তুলনা হয়না। অবিশাস্য হলেও সত্যি যে ম্যাকের পন্য সামগ্রী তুনলা মুলক ভাবে সস্তা। অন্যান্য পন্যের সাথে ম্যাকের আছে বাহারী নেইল পলিশ, লিপ গ্লস, মাস্কারা, আই লাইনার, আই স্যাডো ইত্যাদি।

1 I like it
1 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...