লাল লিপস্টিক | ৪ রঙের পোশাকে এনে দেবে ক্ল্যাসিক লুক! লাল লিপস্টিক | ৪ রঙের পোশাকে এনে দেবে ক্ল্যাসিক লুক!

লাল লিপস্টিক-এ পোশাকে আনুন ক্ল্যাসিক ছোঁয়া!

লিখেছেন - শ্রেষ্ঠা জানুয়ারী ৯, ২০১৯

ঠোঁট রাঙানো কার না পছন্দ! আর তা যদি হয় লাল, তবে তো আর কথাই নেই! শীতের মেকআপ-এর সবচেয়ে প্রিয় আর হট লুক হচ্ছে লাল ঠোঁট বা রেড লিপস। লাল লিপস্টিক পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। সবার লিপস্টিক-এর কালেকশন-এর মধ্যে একটা রেড লিপস্টিক অফকোর্স থাকবেই। লাল রঙটা সব স্কিনটোনের সাথেই মানিয়ে যায়।

ব্রাইট বা ডার্ক যেই স্কিনটোনই হোক না কেন, লাল লিপস্টিকে অদ্ভুত সুন্দর লাগে! আর এটি এমন একটি কালার যা ঠোঁটে দিলে ফুল ফেইস-এর মেকআপ কাভার করে। হলিউড-এর অভিনেত্রী স্কারলেট জোহানসন (Scarlett Ingrid Johansson)- এর ফেভরেট রেড লিপস্টিক। বলিউড-এর জনপ্রিয় ‘রেখা’-কেও দেখা যায় সব সময় লাল ঠোঁট রেড লিপস্টিকে।

লাল লিপস্টিক পরা অভিনেত্রী রেখা ও স্কারলেট জোহানসন - shajgoj.com

আবার রেড লিপস্টিক সব স্কিনটোনে মানালেও, সব ড্রেস-এর সাথে কিন্তু মানায় না। তবে কিছু রঙের পোশাকের সাথে রেড লিপস্টিক দারুণভাবে ফুটে উঠে। রেড খুবই গর্জিয়াস, সেনসিটিভ এবং স্টাইলিশ একটা কালার। রেড লিপস যেন মনে একটা কনফিডেনস-ও এনে দেয়! লাল লিপস্টিক ডিপ অথবা ব্রাইট কালার সবকিছুর সাথেই অনেক ফুটে। দিন বা রাতের যেকোনো লুক-এর সাথে ইজিলি ক্যারি করা যায়। রেড লিপস-এর সাথে ‘বোল্ড (Bold)’ এবং ‘কিউট (Cute)’ এ দু’টো লুক-ই খুব ভালো যায়। কিন্তু এ দু’টো লুক অনেকটাই ডিপেন্ড করে ড্রেস সিলেকশন-এর উপর।

 

তাই রেড লিপস-এর সাথে কোন ড্রেসগুলো বেশি ভালো লাগবে আর স্টাইলিশ হবে সেটাই আজ জানবো।

১. ব্ল্যাক ড্রেস

ব্ল্যাক ড্রেস এর সাথে রেড লিপস্টিক - shajgoj.com

ব্ল্যাক ড্রেস-এর সাথে রেড লিপস্টিক জাস্ট আউট অফ দ্য ওয়ার্ল্ড। আর কালো রঙটাইতো খুব রহস্যময়! একটা সিম্পল ব্ল্যাক ড্রেস-এর সাথে লাল ঠোঁট দারুণ একটি ইউনিক লুক সৃষ্টি করে।

২. হোয়াইট ড্রেস

হোয়াইট ড্রেস এর সাথে রেড লিপস্টিক - shajgoj.com

রঙের মধ্যে সাদাকে সবচেয়ে পবিত্র রঙ বলা হয়। সবচেয়ে স্নিগ্ধ এই রঙের পোশাক, এমন কোন পার্টি নেই যেখানে পরলে মানায় না! আর এর সাথে ঠোঁটে যদি থাকে লাল লিপস্টিক, তাহলে সেটা আপনাকে করে তুলবে সবার থেকে আলাদা! শীত হোক বা গ্রীষ্মকাল, হোয়াইট ড্রেস-এর সাথে রেড লিপস্টিক সবসময় মহনীয়তার পরিচয় বহন করে।

৩. মেটালিক বা সিলভার ড্রেস

মেটালিক বা সিলভার ড্রেস এর সাথে রেড লিপস্টিক - shajgoj.com

২০১৮ থেকে এখন পর্যন্ত মেটালিক বা সিলভার কালার-এর ড্রেস হাই ফ্যাশান-এ আছে। এটি এমন একটি কালার যা সব স্কিনটোনে মানায়। এর সাথে সিম্পল মেকআপেও অত্যন্ত আকর্ষণীয় লাগে। আর মেটালিক বা সিলভার কালার-এর সাথে লাল ঠোঁট অভারল গেটআপ-এ জৌলুস এনে দেয়। আর লাল লিপস্টিক দিলে এর সাথে আর কোন ভারী মেকআপেরও প্রয়োজন হয় না।

৪. অ্যাশ এন্ড হোয়াইট কম্বিনেশন ড্রেস

অ্যাশ এন্ড হোয়াইট কম্বিনেশন ড্রেস এর সাথে রেড লিপস্টিক - shajgoj.com

খুবই মিষ্টি একটা কালার কম্বিনেশন যা সব সিজন-এ চলে। রেড লিপস্টিক এই কালার-এর ড্রেস-কে আরও ব্রাইট আর বোল্ড করে তুলে। আর সৃষ্টি করে এক এক্সক্লুসিভ স্টাইল!

এইতো গেলো কিছু ড্রেস-এর কালার-এর কথা যার সাথে রেড লিপস্টিক দিলে দারুণভাবে মানিয়ে যায়! আর যে ড্রেস-ই পরুন না কেন, খেয়াল রাখবেন তা যেন রেড লিপস্টিক এর চেয়ে অতিরিক্ত ভারী না হয়। কারণ লাল খুবই স্ট্রং কালার। তাই লাল রঙে ঠোঁট রাঙানোটা যেন আর দ্বিধায় আটকে না থাকে!

Do well..

Live well…

And dress really well….!

 

ছবি- সাজগোজ

ভিডিও টিউটোরিয়াল – সাজগোজ ডট কম