বেবি সফট এবং গ্লোয়িং স্কিন পেতে দ্যা বডি শপ ভিটামিন ই নারিশিং নাইট ক্রিম! - Shajgoj বেবি সফট এবং গ্লোয়িং স্কিন পেতে দ্যা বডি শপ ভিটামিন ই নারিশিং নাইট ক্রিম! - Shajgoj

বেবি সফট এবং গ্লোয়িং স্কিন পেতে দ্যা বডি শপ ভিটামিন ই নারিশিং নাইট ক্রিম!

লিখেছেন - ফারহাত আলম বৃষ্টি জানুয়ারী ৩০, ২০১৬

ত্বকের চর্চায় নাইট ক্রিম যে কতটা প্রয়োজনীয় সেটা বোধ হয় এখন সবারই জানা। আমাদের ত্বকের উপর দিয়ে সারাদিন যে অত্যাচার করা হয় তার ক্ষতিপূরণ করতে নাইট ক্রিম অনন্য। বাজারে বিভিন্ন ত্বকের উপযোগী নাইট ক্রিম পাওয়া যায়। আপনি নিজের ত্বকের ধরন অনুযায়ী ভাল যে কোন নাইট ক্রিম কিনে ব্যবহার করতে পারেন। তবে আজকে এই লেখাতে আমি বলব এমন একটি নাইট ক্রিমের কথা যেটি নিঃসন্দেহে খুবই জনপ্রিয় একটি নাইট ক্রিম এবং ভীষণ কার্যকরীও। এই দারুন নাইট ক্রিম টি হল দ্যা বডি শপ ভিটামিন ই নারিশিং নাইট ক্রিম।

দ্যা বডি শপ ভিটামিন ই নারিশিং নাইট ক্রিমটি খুবই ঘন একটি ক্রিম। তৈলাক্ত ত্বকের পাঠকেরা ভয় পেয়ে যাবেন না! আমার নিজের ত্বকও ভীষণ তৈলাক্ত। আমি কোনদিন স্বপ্নেও ভাবিনি আমি এত ঘন কোন ক্রিম ব্যবহার করতে পারব। হ্যাঁ, এটি খুব পুরু হওয়া সত্ত্বেও যে কোন ধরণের ত্বকের ক্ষেত্রে খুব ভাল কাজ করে। খুব সহজেই এই ক্রিমটি আপনার ত্বকের সাথে ভালোভাবে মিশে যাবে। ক্রিমটি আপনার ত্বকে লাগানোর একটু পরেই বুঝতে পারবেন যে আপনার ত্বক কোমল লাগছে কোন রকম তৈলাক্ততা  ছাড়াই।

অফারটি লুফে নিতে উপরের ছবিতে ক্লিক করুন…

 

যেহেতু এটি নাইট ক্রিম সেহেতু এর ব্যবহার শুধু রাতেই। তাই ত্বক কিছুক্ষণ একটু তৈলাক্ত লাগলেও সেটা সমস্যার কথা না। বরং, রাতে যখন আপনি ঘুমোবেন, তখন এই ক্রিম তার কাজ করতে থাকবে। এই ক্রিম আপনার ত্বকের প্রয়োজনীয় আর্দ্রতা সরবরাহ করবে। সকালে ঘুম থেকে উঠে আপনি দেখতে পাবেন আপনার ত্বক অনেক কোমল আর সতেজ লাগছে। নিয়মিত ব্যবহারে আপনার ত্বকের গঠন সুন্দর আর মসৃণ হবে। অনেক বেশি ঘন হওয়া সত্ত্বেও এই ক্রিমের ব্যবহারে ব্রণ ওঠার সম্ভাবনা নেই বললেই চলে।

মুল উপাদান:

ভিটামিন ই – ভিটামিন ই ত্বকের সুরক্ষা করে ত্বককে কোমল রাখে। এর অ্যানটিঅক্সিডেন্ট পরিবেশের দূষণীয় পদার্থগুলো থেকে ত্বকের সুরক্ষা নিশ্চিত করে।

কোকোয়া বাটার- ত্বককে গভীর থেকে ময়েশ্চারাইজ করে এবং ত্বককে কোমল রাখতে সাহায্য করে।

গ্লিসারিন- এটিও ত্বকের কোমলতা বজায় রাখতে অনবদ্য ভুমিকা রাখে।

হুইট জার্ম অয়েল- ত্বককে নারিশ করে আর মসৃণ করে।

ব্যবহার:

রাতে ঘুমোতে যাওয়ার আগে মুখমণ্ডল পরিষ্কার করে নিন। এবার একটি ভাল টোনার ব্যবহার করে কিছুক্ষণ পর পরিষ্কার হাতে দ্যা বডি শপ ভিটামিন ই নারিশিং নাইট ক্রিম মুখে ও গলায় মাখুন। এবার নিশ্চিন্তে শুয়ে পরুন। সকালে দেখতে পাবেন আপনার ত্বক বেশ কোমল আর মসৃণ দেখাচ্ছে।

নিয়মিত ব্যবহার আপনার ত্বককে তাড়াতাড়ি বুড়ীয়ে যাওয়া থেকেও মুক্তি দেবে। বিশেষ করে যাদের বয়স ২৫ বা এর আশেপাশে, তারা এই ক্রিমটি ব্যবহার করে দেখতে পারেন। তবে বডি শপের এই ভিটামিন ই নাইট ক্রিমটি মোটামুটি সব বয়সের সব ধরণের ত্বকের ক্ষেত্রে উপকারী।

কোথা থেকে পাবেন?

আদৌ আসল পণ্য নাকি নকল পণ্য কিনছেন? দাম কত? ৫০ এমএল এর এই ক্রিমটির প্রাইজ পড়বে ১৪৫০ টাকা। আপনার সুবিধার্থে পুরো প্রক্রিয়াটি সহজতর করে তুলেছে শপ সাজগোজ এর মাধ্যমে। এখন শপ শাজগজ এ ২০০ টাকা ছাড়ে এই দারুন নাইট ক্রিম টি পাচ্ছেন মাত্র ১২৫০ টাকায়! অফারটি লুফে নিতে যোগাযোগ করুন +88 01787 752 839 নাম্বার এ অথবা ভিজিট করুন শপ.সাজগোজ.কম এ ।