সুন্দর ও ঝলমলে চুলের জন্য কতটা কার্যকরী EXTRA HAIR SERUM? - Shajgoj

সুন্দর ও ঝলমলে চুলের জন্য কতটা কার্যকরী EXTRA HAIR SERUM?

healthyshop hair serum

ছেলে বা মেয়ে মাথা ভর্তি সুন্দর চুল কার না ভালো লাগে? আমাদের আশেপাশে এমন অনেকেই আছে যাদের জন্মগতভাবে কিংবা বংশগত কারনে সুন্দর চুল হয়ে থাকে। আর যাদের ক্ষেত্রে এমনটা হয় না তাদের যেন কষ্টের অন্ত থাকে না। নাহ কষ্টের কিছুই নেই। কারণ সত্যিটা হল এটাই যে জন্মগতভাবে সুন্দর চুলের অধিকারী হয়ে ও সঠিক যত্ন ও পরিচর্যার অভাবে অনেককেই অল্প বয়সে চুল হারাতে দেখা যায়। আবার এমনটা ও হয় যে সঠিক নিয়ম মেনে পরিচর্যার কারণে অনেকেই পাচ্ছেন প্রাকৃতিক উপায়ে কোন ক্ষতি ছাড়াই নিজের মনের মত কেশ।

কমবেশি আমরা সবাই জানি যে চুল নিয়মিত পরিষ্কার রাখতে প্রয়োজন হয় একটি ভালো মানের শ্যাম্পু যেটাকে অবশ্যই হতে হবে আপনার চুল ও মাথার ত্বকের উপযোগী। শ্যাম্পু করার পর চুল পরিষ্কার হয় ঠিকই কিন্তু এতে করে আমাদের চুলের স্বাভাবিক ময়েশ্চারাইজার চলে যায় এবং চুল শুষ্ক হয়ে যায়। তার থেকে রেহাই পেতে শ্যাম্পু করার পর আমরা ব্যবহার করি কন্ডিশনার। গড়পড়তা এই হল দৈনন্দিন জীবনে আমাদের চুলের যত্ন।

এটা তো মানতেই হবে যে একটু বেশি কিছু চাইলে দিতে ও হবে একটু বেশি কিছুই। প্রতিদিন চুলে তেল দেয়া ও শ্যাম্পু করা কারো পক্ষেই সম্ভব না। আর যদিও বা সম্ভব হয় সেটা আমাদের চুলের জন্য স্বাস্থ্যকর হবে না।কিন্তু প্রতিদিনই বাহিরের ধুলা-বালি, ময়লা, আবর্জনা ইত্যাদির কারণে চুল হারায় তার স্বাভাবিক সৌন্দর্য ও উজ্জ্বলতা।রোদের তাপ ও চুলের ক্ষতির অন্যতম বড় একটি কারণ।বেশীরভাগ মানুষই মুখে, হাত-পায়ে sun control cream ব্যবহার করে। কিন্তু সূর্যের তাপ থেকে চুলকে রক্ষা করতে কোন ধরনের protection নেয় না।  আর তাছাড়া সুন্দর চুলের সৌন্দর্য ধরে রাখতে এবং রুক্ষ ও প্রাণহীন চুলে সৌন্দর্য ফিরিয়ে আনতে প্রয়োজন Extra কিছুর।এক্ষেত্রে একটি ভালো ব্র্যান্ডের ও ভালো মানের Hair Serum হতে পারে আপনার চুলের বন্ধু।

আমি আজকে লিখছি Healthy Shop এর EXTRA HAIR SERUM সম্পর্কে। এই প্রোডাক্টটিতে থাকা গুরুত্বপূর্ণ কিছু উপাদান হলঃ

১. Vitamin E Oil,

২. Jojoba Oil ও

৩. Sun Screen

Healthy Shop এর EXTRA HAIR SERUM টি মূলত damaged ও আগা ফাটা চুলের জন্য। তবে যাদের এই ধরনের সমস্যা নেই তারা ও এই SERUM’টি ব্যবহার করতে পারেন নিশ্চিন্তে।কেননা এতে আছে Vitamin E Oil যা চুলের গোড়া মজবুত করে ও চুলের বৃদ্ধি করে।এছাড়া Vitamin E Oil ও Jojoba Oil চুলকে ত্বকের ভেতর থেকে ময়েশ্চারাইজ করে।ফলে আমাদের প্রিয় চুল রক্ষা পায় শুষ্কভাব, রুক্ষতা ও প্রাণহীনতা থেকে।এই SERUM’টি চুলে লাগিয়ে আপনি নির্দ্বিধায় চলে যেতে পারেন স্কুল, কলেজ কিংবা অফিসে।কারণ এতে থাকা Sun Screen আপনার চুলকে রক্ষা করবে সূর্যের ক্ষতিকর তাপমাত্রা থেকে।

তাহলে আর চিন্তা কি? আপনার চুলের এক অপরিহার্য বন্ধুকে আজই কিনে আনুন আর ব্যাবহার করুন প্রতিদিন গোসলের পর ভেজা চুলে। পার্থক্যটা আপনি নিজেই বুঝবেন। Healthy Shop এর EXTRA HAIR SERUM টির জন্য আমার মার্ক হল ৮/১০। ব্যাবহার করার পর আপনার মার্কটা ও আমাকে জানাবেন আশা করছি।

লিখেছেন – রিভা খান

5 I like it
0 I don't like it
পরবর্তী পোস্ট লোড করা হচ্ছে...