এই গরমে একঘেয়ে খোঁপা নয়, করুন স্বস্তিদায়ক ব্রেইডেড হেয়ার স্টাইল - Shajgoj এই গরমে একঘেয়ে খোঁপা নয়, করুন স্বস্তিদায়ক ব্রেইডেড হেয়ার স্টাইল - Shajgoj

এই গরমে একঘেয়ে খোঁপা নয়, করুন স্বস্তিদায়ক ব্রেইডেড হেয়ার স্টাইল

মে ১৭, ২০১৬

[topbanner]

হেয়ার স্টাইলের ক্ষেত্রে বেশির ভাগ সময় আমাদের উদ্দেশ্য থাকে কীভাবে কম সময়ে হেয়ারে একটি গর্জিয়াস লুক আনা যায়। এ জন্য আজ আমরা দেখাবো কী করে আপনি ঘরে বসে নিজেই একটি আকর্ষনীয় ব্রেইডেড হেয়ার স্টাইল করতে পারেন।

প্রয়োজনীয় জিনিস

১। চিরুনি

২। হেয়ার ব্যান্ড

৩। কিছু ববি পিন

 

১। প্রথমে চুল আচঁড়ে নিন। সামনে চুল কাটা থাকলে তা বের করে রাখুন। চুলে সিঁথি কেটে নিয়ে যেভাবে ছবিতে দেখানো হয়েছে সেভাবে ডান পাশের উপরের দিক থেকে চুল নিয়ে হেয়ার ব্যান্ড দিয়ে পনিটেইল করুন। এর নিচে কিছু চুল অবশিষ্ট রাখুন। তারপর এই অবশিষ্ট চুল আর বাম পাশের সব চুল নিয়ে, পনিটেইলের ঠিক নিচ থেকে একটি ব্রেইড তৈরি করুন।

 hair style 1.jpg

২। এরপর ব্রেইডটি সামনে এনে ববিপিন দিয়ে চুলের সাথে আটকে দিন। এবার অন্য পাশের চুল নিয়ে একইভাবে আরেকটি ব্রেইড করুন।

 hair style 2.jpg

৩। এবার পাঁচ নম্বর ছবিটির মত করে ব্রেইডটি বামপাশ দিয়ে পেচিয়ে সামনে নিয়ে আগের ব্রেইডটির কাছে এনে চুলের সাথে আটকে দিন। খেয়াল রাখুন কোনো ভাবেই যাতে ব্রেইড দুটোর আগা বেরিয়ে না থাকে।

hair style 3.jpg

দেখুন কত সহজে আপনার চুলে এসে গেলো অসাধারণ একটি গর্জিয়াস লুক। দীর্ঘ সময় এই স্টাইলটি নিখুঁত রাখার জন্য হেয়ার স্প্রে ব্যবহার করতে পারেন।

লিখেছেন- নীল