কালারপপ লাক্স লিপস্টিক | ঠোঁটগুলো কথা বলুক! – Shajgoj



কালারপপ লাক্স লিপস্টিক | ঠোঁটগুলো কথা বলুক!

লিখেছেন - নিকিতা বাড়ৈ
সেপ্টেম্বর ১৩, ২০১৮



সাজগোজ বেশিরভাগ মেয়েরাই পছন্দ করে। অনেকে বেশি মেকআপ নয় হালকা মেকআপ করতে ভালোবাসে। এতো ধরনের মেকআপ-এর মধ্যে দেখা যায় আর কিছু না হোক লিপস্টিক মেয়েরা খুব বেশিই পছন্দ করে। লিপস্টিক এমন একটি মেকআপ যেটা অন্য কোন মেকআপ না ব্যবহার করেলও, লিপস্টিক-টাই যথেষ্ট চেহারাটিকে আকর্ষণীয় করে তোলার জন্য। চেহারার মধ্যে সুন্দর দুটি ঠোঁট ফুটফুটে হয়ে থাকে আর এই ঠোঁট দুটোই পুরো চেহারাটির অন্য সব কিছুর মেকআপ-এর কমতিটিকে ঢেকে ফেলে।

ব্যক্তিগতভাবে আমি নিজেই বেশিরভাগ দিন অফিসে যেতে শুধু মাত্র লিপস্টিক ব্যবহার করি। যেটা আমার চেহারায় খুব সিম্পলি আকর্ষণীয় একটি লুক দেয়।

আমার একটি প্রিয় ব্র্যান্ড-এর লিপস্টিক হলো কালারপপ লাক্স লিপস্টিক্স (Colourpop LUX LIPSTICKS)।

অনেকেই আছে যারা পুরোপুরি ম্যাট লিপস্টিক পছন্দ করেন না। তারা মোলায়েম আবার দীর্ঘ সময় টিকে থাকে সুন্দর লিপস্টিক পছন্দ করেন। সেই ক্ষেত্রে কালারপপ লাক্স লিপস্টিক হলো সব থেকে বেস্ট। কারণ এই ফুল কভারেজ লিপস্টিক যা লং-লাস্টিং, আকর্ষণীয় রঙ, মখমল ম্যাট ফিনিশিং, আরামদায়ক এবং ঠোঁটকে আদ্র ও নরম রাখে। পরিবেশবান্ধব চাপ ও অকালে বার্ধক্য বৃদ্ধি থেকে ঠোঁটকে রক্ষা করে কারণ এটি ফল এবং সবুজ বীজ অঙ্কুর দিয়ে সমৃদ্ধ।

 

প্রোডাক্ট ডেসক্রিপশন

কালারপপ-এর লাক্স লিপস্টিক্স-গুলো খুবই ভালো কোয়ালিটি-এর। লিপস্টিক-গুলো দেখতেও খুবই চমৎকার ও আকর্ষণীয়। লিপস্টিক-গুলোর মধ্যে তারার সুন্দর ডিজাইন করা। ব্যাপারটি খুবই ইন্টারেস্টিং লেগেছে আমার কাছে। বাইরের কভারটি গোল্ডেন কালার-এর খুব সুন্দর। কালারপপ লাক্স লিপস্টিক-এর ২৪ টি কালার রয়েছে। এই লিপস্টিক্স গুলোর নেট ওয়েট ৩.৫ গ্রাম।

মূল্য এবং রেটিং

এই প্রোডাক্ট-টি একটু বেশি দাম। আর ভালো মানের জিনিসের দাম একটু বেশি থাকাটাই স্বাভাবিক। সেটা ব্যবহার করার পরই নিশ্চিত হতে পারবেন। আমি ব্যক্তিগতভাবে একে রেটিং দিবো ৯/১০। বর্তমানে এর মার্কেট প্রাইস হচ্ছে ১,০০০ টাকা।

কোথায় পাবেন

বেশ কিছু বড় কসমেটিক্স-এর দোকানসহ যমুনা ফিউচার পার্ক আর সীমান্ত স্কয়ারে অবস্থিত শপ.সাজগজ.কম-এ পেয়ে যাবেন অরিজিনাল প্রোডাক্ট-টি। চাইলে ঘরে বসে অনলাইন-এও অর্ডার করতে পারেন।

আজকে আপনাদের সাথে কালারপপ লাক্স লিপস্টিক্স-এর আমার প্রিয় ৪ টি কালার-এর অনুভূতি ও রিভিউ শেয়ার করবো।

 

১) ColourPop Gallop Crème Lux Lipstick (কালারপপ গ্যালপ ক্রিম লাক্স লিপস্টিক)

হাইড্রেটিং বাটার  সমৃদ্ধ এই ক্রিমি-ম্যাট লিপস্টিক-টি দীর্ঘ সময় পর্যন্ত ঠোঁটে খুব মসৃণ ভাবে থাকে। এই কালারটি খুবই সুন্দর লালচে খয়েরি, যা যে কোন ধরনের গায়ের রঙের সাথেই সুন্দর মানিয়ে যাবে। কোন মেকআপ না করে শুধু এই লিপস্টিক-টি ব্যবহার করলেও অনেক ফুটফুটে দেখাবে।

২) ColourPop Little League Matte Lux Lipstick  (কালারপপ লিটল লিগ ম্যাট লাক্স লিপস্টিক)

অ্যান্টি-অক্সিডেন্টসমৃদ্ধ, এই স্মুথ ভেলভেট ম্যাট লিপস্টিক-টি খুবই পিগমেনটেড যা ঠোঁটের উপর নরম ব্লারিং আভাস তৈরি করে। এই কালার-টি এমন যে, একবার লাগালে বার বারই ব্যবহার করতে ইচ্ছে করবে। এই কালার-টি মিডিয়াম ডার্ক রোজি ওয়ার্ম যা প্রতিদিনের ব্যবহারের জন্য ঠিক আছে এবং উজ্জ্বল একটি লুক পাওয়া যায়। এই সব ধরনের গায়ের রঙের ব্যবহারের উপযোগী।

৩) ColourPop Liquid Courage Crème Lux Lipstick (কালারপপ লিকুইড কারেজ ক্রিম লাক্স লিপস্টিক)

এই কালারটি ইট লাল শেড-এর। খুবই স্মুথ হাইড্রেটিং বাটার-সমৃদ্ধ এই ক্রিমি-ম্যাট লিপস্টিকটি ঠোঁটকে দীর্ঘ সময় পর্যন্ত খুবই মসৃণ রাখে। যাদের গায়ের রঙ উজ্জ্বল কিংবা ফর্সা তাদের এই কালারটি ব্যবহার করলে আরো বেশি ব্রাইট দেখাবে আর যাদের গায়ের রঙ একটু চাপা তাদের রঙের সাথে এই কালার-টি খুব সুন্দর মিলিয়ে যাবে এবং আকর্ষণীয় দেখাবে।

৪) ColourPop Paparazzi Matte Lux Lipstick (কালারপপ পাপারাজ্জি ম্যাট লাক্স লিপস্টিক)

অ্যান্টি-অক্সিডেন্টসমৃদ্ধ নির্যাস ঠোঁটকে খুবই মোলায়েম একটি অনুভূতি দেয়। এই কালারটি গোলাপি কোরাল এর। যারা পিংক শেড পচ্ছন্দ করেন তাদের জন্য এই কালারটি খুবই মিষ্টি। এই শেডটি সব ধরনের গায়ের রঙের সাথেই ভালো মানাবে।

তাই ঠোঁট রাঙান সুন্দর রঙে।

 

ছবি- কালারপপ.কম, ইমেজেসবাজার.কম