প্রসাধনী সম্পর্কে, সম্পাদকের পছন্দ, সোয়াচ(swatch)

লাইম ক্রাইম ভেলভেটিনস এর ১০টি পপুলার শেইডস

জীবনে প্রথম কেনা লিকুইড লিপস্টিক কোনটা? আমি কিনেছিলাম লাইম ক্রাইম এবং ব্যবহার করে প্রেমে পড়ে গিয়েছিলাম! সেই প্রেমের রেশ কিন্তু আজ ও কাটেনি! লাইম ক্রাইমের গর্জিয়াস প্যাকেজিং আর এর ভ্যানিলার সুগন্ধ তো আমার ভীষণ পছন্দ। এরপরে অনেক ব্র‍্যান্ডের লিকুইড লিপস্টিক কিনেছি। কিন্তু লাইম ক্রাইম ভেলভেটিনের মতো কালার রেইঞ্জ কি আদৌ আর কারো আছে? আজকে এমনই ১০টি লাইম ক্রাইম ভেলিভেটিনের শেইড নিয়ে লিখতে বসেছি, যেই শেইডগুলো আমার অ্যাবসোলিউট ফেভারিট।

(১) রেড ভেলভেট (Red Velvet)

ট্রু রেড বলতে যা বোঝায়, এই শেইড-টি তাই! আমার অ্যাবসোলিউট ফেভারিট । আপনি যে রঙের পোশাকই পরুন না কেন, এই শেইডটা সবকিছুর সাথেই যাবে, আর আপনাকে দিবে ইনস্ট্যান্ট গর্জিয়াস লুক। একটু উজ্জ্বল গায়ের রঙ যাদের, তাদেরকে এইটা বেশি স্যুট করে।

(২) রেড রোজ (Red Rose)

আমার সেকেন্ড ফেভারিট লাইম ক্রাইম ভেলভেটিন টি হলো রেড রোজ। রুবি রেড কালারের এই শেইড-টি আমার চেহারার ক্লান্তিকেও নিমেষেই ঢেকে দেয়। আপনার গায়ের রঙ যাই হোক না কেন, আপনি যে রঙের পোশাকই পরুন না কেন, এইটা আপনাকে মানাবেই!

(৩) পলি (Polly)

এই শেইড-টি পিংক মভ কালারের, প্রতিদিন ব্যবহারের জন্য পারফেক্ট। তবে একটু উজ্জ্বল গায়ের রঙ যাদের, তাদেরকে সাধারণত এই শেইডটা বেশি স্যুট করে।

(৪) বিট ইট (Beet It)

ডিপ বেরি পিংক, মানে একটু গাঢ় জাম রং টাইপের এই শেইড-টি আমার ভীষণ পছন্দের। এই শেইড-টাও ফর্সা, শ্যামলা, কালো – সব রকমের গায়ের রঙের সাথেই বেশ সুন্দর মানিয়ে যায়।

(৫) রাস্টিক (Rustic)

একটু আর্থি রেড ধরণের এই শেইড-টি যারা লাল লিপস্টিক দিতে চান, কিন্তু অস্বস্তিবোধ করেন, তাদের জন্য একদম পারফেক্ট। একটু চাপা গায়ের রঙ যাদের তারাও নিশ্চিন্ত মনে ব্যবহার করতে পারেন।

(৬) রায়োট Riot

রেড ব্রাউন ধাঁচের এই শেইডটি কমলা, গাঢ় লাল, মেরুন, খয়েরী, বাদামী এই ধরণের কালারের ড্রেস বা শাড়ির সাথে খুব সুন্দর মানিয়ে যায়। তবে রেগুলার ব্যবহারের জন্য একটু গাঢ় রঙ এটা।

 

(৭) সেইন্ট (Saint)

ক্র‍্যানবেরি রেড শেইডের এই লিপকালারটি আমার কাছে মনে হয়েছে ফর্সা এবং উজ্জ্বল শ্যামলা মেয়েদের জন্য পারফেক্ট।

(৮) উইকেড (Wicked)

ব্লাড রেড, এই রংটি ভালো লাগে না এমন কাউকে আমি অন্তত আজ পর্যন্ত খুঁজে পাইনি। যেকোন দাওয়াতে আপনার গর্জিয়াস লুকের জন্য লিপস্টিক কালেকশনে এই শেইডটি কিন্তু থাকা চাই-ই!

(৯) ট্রু লাভ (True Love)

ভাইব্রেন্ট পিংকিশ ধাঁচের রেডের একটি শেইড এটি। উজ্জ্বল থেকে মাঝারি গায়ের রঙের অধিকারীরা নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন।

(১০) কিউপিড (Cupid)

পেটাল পিংক কালারের এই শেইডটি পিংকিশ ন্যুড লিপকালার। রেগুলার বেসিসে ব্যবহারের জন্য বেস্ট।

কেন আমি লাইম ক্রাইমের ডাইহার্ড ফ্যান!

  • এর হালকা টেক্সচারটা আমার পছন্দ। একদম লাইটওয়েইট ফীল হয়। এর ভ্যানিলা স্মেলটাতো আমার ভীষণ পছন্দ।
  • ভাইব্রেন্ট রেড প্যাকেজিং এর কথা আর কি বলবো! মনটাই ভালো করে দেয়!
  • এটার বেস্ট ব্যাপার হচ্ছে, লাইম ক্রাইম vegan & cruelty free. ওরা অ্যানিমেল টেস্টিং করে না।
  • ওয়াটারপ্রুফ।
  • লিকুইড ম্যাট লিপকালার হলেও এটা ঠোঁটকে ওভারড্রাই করে ক্র‍্যাক করে ফেলে না।
  • সত্যিই লং লাস্টিং এবং ওয়েল পিগমেন্টেড। খাওয়া-দাওয়া করলেও নষ্ট হয় না।
  • লাইম ক্রাইম একমাত্র লিকুইড লিপকালারের ব্র‍্যান্ড যার অনেক অনেক এবং অনেক রেড শেইড আছে। আপনি ফর্সা, শ্যামলা, কালো যে গায়ের রঙের অধিকারীই হন না কেন, আপনার গায়ের রঙের সাথে সামঞ্জস্যপূর্ণ রেড শেইড লাইম ক্রাইম ভেলভেটিনসের রেইঞ্জে আপনি পেয়েই যাবেন!

দেশের বড় বড় অল্প কিছু দোকান এবং অনলাইন পেইজ- সহ যমুনা ফিউচার পার্কের স্যাফায়ার এ আপনি অরিজিনাল লাইম ক্রাইম ভেলভেটিনস পেয়ে যাবেন। মূল্য ২,৬০০/- পড়বে। তবে হ্যা একটা অনুরোধ, রেপ্লিকা কিনবেন না। আরেকদিন কেন রেপ্লিকা কিনবেন না, আর অরিজিনাল অ্যান্ড রেপ্লিকা চেনার উপায় কি কি সেইগুলো নিয়ে লিখতে বসবো।

Take Care of Yourself, Because You Are Worth It.

লিখেছেন – অর্থিয়া

 

Comments

comments

Recommended