প্রসাধনী সম্পর্কে, সম্পাদকের পছন্দ, সোয়াচ(swatch)

আমার প্রিয় সেরা ১০ রেড লিপস্টিক!

লিপস্টিক দিতে ভালোবাসেন না, এমন মেয়ে কিন্তু খুব কমই আছেন। যারা সাজতে চান না, পারেন না, অথবা সাজার সময় পান না, তারাও কিন্তু বাইরে যাবার সময় অল্প একটু লিপস্টিক দিয়ে থাকেন। আর পারসোনালি আমার নিজের কথা যদি বলি, তো আমার ফেভারিট মেকআপ আইটেম-ই হচ্ছে লিপস্টিক! আর লাল লিপস্টিক আমার সব সময়ই খুব বেশি পছন্দের। আপনার অনুজ্জ্বল ড্রেস, বিষণ্ণ মন, চুলের বেহাল দশা, আই মেকআপ না করা… সবকিছুই কিন্তু একটুখানি রেড লিপকালার বদলে দিতে পারে। মুহূর্তেই গর্জিয়াস অ্যাপিয়ারেন্সের জন্য রেড লিপস্টিকের বিকল্প নেই। আজকে আপনাদেরকে আমার ফেভারিট ১০টা রেড লিপস্টিক এর ব্র্যান্ডের নাম, শেড নাম্বার আর দামগুলো সম্পর্কে জানানোর চেষ্টা করবো। চলুন তাহলে শুরু করা যাক –

1. MAC “Ruby Woo”

লাল লিপস্টিক নিয়ে লিখতে বসবো, আর MAC ruby woo এর নাম লিখবো না, তা কি হতে পারে! রেগুলার আউটিং এ, অফিসে, দাওয়াতে সব জায়গাতেই অনায়াসেই ruby woo ব্যবহার করতে পারেন। আপনার পুরো অ্যাপিয়ারেন্স টাই চেইঞ্জ হয়ে যায় কিন্তু! আপনার গায়ের রঙ যাই হোক না কেন, এটা আপনাকে স্যুট করবেই। ছোট কালো রঙের প্যাকেজিং এ আসে লিপস্টিকটি। একটু নীলচে টোনের লালের একটা গাঢ় শেইড এটি। এটা রেট্রো ম্যাট লিপস্টিক। কাজেই ব্যবহারের আগে ঠোঁটে লিপবাম দিয়ে হালকা করে মুছে তারপর ব্যবহার করতে পারেন, যেন ওভারড্রাই হয়ে লিপস্টিক ক্র্যাক না করে। বাংলাদেশী টাকায় এর দাম ২,০৫০/- টাকা।

2.  MAC “Russian Red”

এটা একটা স্যাটিন ফিনিশের লিপস্টিক। খুব সুন্দর উজ্জ্বল লাল রঙের শেইড এটি। এটাও ছোট কালো রঙের প্যাকেজিং এ আসে। লঙ লাস্টিং এবং অনেক বেশি পিগমেন্টেড। বাংলাদেশি টাকায় এর দাম পড়বে ২,০৫০/- টাকা।

3. Bobbi Brown “Blazing Red”

এটা আপনার রেগুলার লালচে শেইড নয়, একটু কোরাল টোনের লাল স্যাটিন ফিনিশের লিপস্টিক এটি। কালো রঙের ক্লাসি প্যাকেজিং এ আসে এটি। বাংলাদেশি টাকায় দাম পড়বে ৩,২০০/- টাকা।

4. Charlotte Tilbury Matte Revolution Luminous Modern Matte Lipstick in “Red Carpet Red”

অদ্ভুত সুন্দর ডীপ লালের শেইড এটি। ম্যাট ফিনিশের লিপস্টিক। গর্জিয়াস সোনালি রঙের প্যাকেজে আসে এটি। বাংলাদেশি টাকায় মূল্য ৪,৬০০/- টাকা।

5. NYX “Monte Carlo”

এটা লিকুইড ম্যাট লিপস্টিক। সুন্দর ভ্যানিলা গন্ধের সাথে সাথে ডীপ রেড লিপস দিবে আপনাকে। আমার ভীষণ পছন্দের একটা লিপস্টিক। বাংলাদেশি টাকায় এর মূল্য ৭৫০/- টাকা।

6. Rimmel Shade No. “11” by Kate Moss

এটাও স্যাটিন ফিনিশের লিপস্টিক। ডীপ ব্লুয়িশ রেড টোনের শেইড এটি। বাজেটের ভিতর খুব ভালো একটা রেড লিপস্টিক এটা। বাংলাদেশি টাকায় এর দাম পড়বে ৮৫০/- টাকা।

7. Flormar Matte Lipstick in Shade No. 211

এটা অনেকটা MAC Ruby Woo এর কাছাকাছি একটা শেইড, কিন্তু ভেলভেট ম্যাট ফিনিশের। মূল্য ও একদম হাতের নাগালে, বাংলাদেশি টাকায় মাত্র ৩৫০/- টাকা।

9. Colorpop “Saigon”

উজ্জ্বল লাল রঙের শেইড এটি। আল্ট্রা ম্যাট ফিনিশের লিকুইড লিপস্টিক এটি। বাংলাদেশি টাকায় দাম পড়বে ৭৫০/- টাকা।

10. Revlon Colorstay Ultramatte Lipstick in Shade “Top Tomato”

উজ্জ্বল লাল রঙের লিপস্টিক এটি। পিগমেন্টেড, একই সাথে আলট্রা ম্যাট। বাংলাদেশি টাকায় এর দাম পড়বে ১,৪২০/- টাকা।

11. Loreal “British Red”

যারা বেশি ম্যাট ফিনিশ পছন্দ করেন না, কিন্তু বাজেটের মধ্যে ভালো পিগমেন্টেড রেড লিপকালার খুঁজছেন,তাদের জন্য বেস্ট অপশন হলো লরিয়ালের এই লিপস্টিক টি। উজ্জ্বল কোরাল ধাঁচের লাল রঙের এই শেইড টি প্রায় সবাইকেই মানিয়ে যায়। বাংলাদেশি টাকায় এর দাম ১,২৫০/- টাকা।

তাহলে আর দেরি না করে আজই আপনার পছন্দের লিপস্টিক-টি কিনে ফেলুন, আর হয়ে উঠুন গর্জিয়াস! এই লিপস্টিক-গুলো এখন বাংলাদেশের বিভিন্ন অনলাইন পেইজ, বড় বড় কসমেটিক্সের দোকানসহ যমুনা ফিউচার পার্ক আর সীমান্ত স্কয়ারে অবস্থিত স্যাফায়ার এ পাওয়া যাচ্ছে। চাইলে বাসায় বসে অনলাইনে ও অর্ডার করে নিতে পারেন।

Stay Beautiful, Stay Gorgeous.

মডেল – রাবা খান

লিখেছেন – অর্থিয়া

Comments

comments

Recommended