প্রসাধনী সম্পর্কে, মেকাপ, সম্পাদকের পছন্দ, সোয়াচ(swatch)

এমন ৭টি লিপস্টিক যা পরলে চেহারাটাই উজ্জ্বল দেখায় !

মেকাপের পরেও কি চেহারা দেখতে অনেকটা ডাল লাগে? ফাউন্ডেশনের শেড থেকে শুরু  করে সব কিছুই পারফেক্ট! গলদটা হয় মূলত লিপস্টিকের কালার চুজ করার সময়! সব কিছু ঠিক থাকলেও লিপস্টিকে কালার নির্বাচনে ভুলের কারণে মেকাপ ফুটে ওঠে না কালচে লাগে। আজকের লেখনীতে জনপ্রিয় কসমেটিক ব্র্যান্ড ম্যাকের এমন কিছু লিপস্টিক তুলে ধরার চেষ্টা করব যা আপনার চেহারাকে উজ্জ্বল করে তুলবে।

 

 

1. MAC Impassioned Lipstick

রাত এবং দিনের জন্য পারফেক্ট একটি লিপ কালার। বাড়তি কোন শিমার এটাতে অ্যাড করা নেই। কাজেই যারা লিপস্টিকের গ্লেজি-ভাব খুব একটা পছন্দ করেন না তারা এই লিপ কালারটি বেছে নিতে পারেন।

impa

2. MAC Mehr Lipstick

কুল টোনের অধিকারীদের এই লিপস্টিকটি দারুণ মানিয়ে যাবে। শ্যামলা বর্ণের অধিকারীরা প্রায়ই কি কালার লিপস্টিক ব্যবহার করবেন তা নিয়ে দোটানায় পড়ে যান? তাদের জন্য এই লিপস্টিকটি দারুণ একটি সমাধান।

MAC Mehr

3. MAC Rebel Lipstick

দারুণ এই কালারটি ফর্সা-শ্যামলা সব বর্ণের রমণীদের ঠোঁটে সুন্দর মানিয়ে যাবে। এই লিপস্টিকটি প্রায় ৬ ঘণ্টা পর্যন্ত কাভারেজ দিবে।

mac-rebel-lipstick-2

4. MAC Taupe Lipstick

সাউথ এশিয়ান নারীদের অধিকাংশের গায়ের রংয়ের সাথে দারুণ কমপ্লিমেন্ট করে এই লিপ কালারটি। ভার্সিটি এবং কর্মক্ষেত্রের জন্য পারফেক্ট কালার এটি।

MAC Taupe

5. MAC Lady Danger Lipstick

ব্রাইট কোরাল এই কালারটি একবার ঠোঁটে বুলিয়ে নিলেই যথেষ্ট। ৪-৫ ঘণ্টা লং লাস্টিং এই লিপ কালারটিও আপনার লুককে ব্রাইট করে তুলবে।

lady_danger_lipstick

6. MAC Twig Lipstick

মিডিয়াম থেকে শুরু করে শ্যামলা বর্ণের মেয়েদের এই কালারটি দারুণ ভাবে মানিয়ে যাবে। ব্রাউন পিংক কালারের এই লিপস্টিকটি ৪ থেকে ৫ ঘণ্টা লাস্টিং করবে।

MAC-twig-lipstick

7. MAC Ruby Woo Lipstick

ঠোঁটে বুলাতেই ম্যাট ফিনিশ লুক নিয়ে আসবে। দারুণ এই কালারটি যে কোন গায়ের রংয়ের সাথে সহজেই মানিয়ে যায় এবং চেহারাকে উজ্জ্বল করে তুলে।

MAC-Ruby-woo-lipstick

কোথায় পাবেন?

ম্যাক’র এই রেঞ্জের লিপস্টিকগুলোর দাম পড়বে ১৯৫০ টাকা। স্যাফায়ার’ এর রাইফেলস স্কয়ার এবং যমুনা ফিউচার পার্ক ব্রাঞ্চ থেকে আপনি নিজে দেখে কিনতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে ঘরে বসে অর্ডার করতে পারবেন।

Comments

comments

Recommended